kalerkantho

বুধবার । ৮ বৈশাখ ১৪২৮। ২১ এপ্রিল ২০২১। ৮ রমজান ১৪৪২

বঙ্গ-ইএসপিএল: বাংলাদেশে প্রথম পুরস্কার বিতরণ

অনলাইন ডেস্ক   

১ এপ্রিল, ২০২১ ২০:২৩ | পড়া যাবে ২ মিনিটে



বঙ্গ-ইএসপিএল: বাংলাদেশে প্রথম পুরস্কার বিতরণ

বেডরুম গেমারদের পেশাদার গেমার তৈরির লক্ষে ইস্পোর্টস প্লেয়ার লিগ (ইএসপিএল) প্রতি মাসে কমিউনিটি কাপ ও ভ্যলোরেন্ট পাওয়ার আপ সিরিজ এর আয়োজন করে আসছে। ইএসপিএল প্রথম গ্লোবাল অনলাইন ইস্পোর্টস টেকনলজি এবং টুর্নামেন্ট প্লাটফর্ম। ১৩টি দেশে এর কার্যক্রম চালুর পর ইএসপিএল বাংলাদেশে যাত্রা শুরু করে ইএসপিএল ভ্যালরেন্ট পাওয়ার আপ সিরিজি এর মাধ্যমে।

গত ৩০শে মার্চ রাজধানীর ওজ ক্যাফেতে ভ্যালরেন্ট পাওয়ার আপ  সিরিজের প্রথম পর্বের বিজয়ীদের মধ্যে প্রাইজমানি বিতরণ করা হয়। অনুষ্ঠানে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণের জন্য প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কান্ট্রি পার্টনার বঙ্গ এর ডেপুটি হেড অফ মার্কেটিং ডিপার্টমেন্ট তানভীর আহমেদ ও ডেপুটি হেড অফ ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনস হাসিবুল হাসান তানিম। অনুষ্ঠানে প্রতিনিধিত্ব করেছেন ইএসপিএল বাংলাদেশের কমিউনিটি লিড মো. শিহাবুজ্জামান ।

ইএসপিএল-এর সিইও এন্ড কো ফাউন্ডার মাইকেল ব্রডা বলেন, ‘বাংলাদেশে আমাদের কার্যক্রম শুরুর থেকেই আমরা হাজার হাজার প্লেয়ারদের জন্য টুর্নামেন্ট এর আয়োজন করে যাচ্ছি। এদের মধ্যে অনেক দলই নতুন আর সব তরুন প্রতিভা। এটি বাংলাদেশের ইস্পোর্টসের জন্য প্রথম পদক্ষেপ মাত্র। আমরা ভবিষ্যতে আরও অনেক প্রতিভাবান ইস্পোর্টস প্লেয়ারদেরকে পুরস্কৃত করার মাধমে তাদের গ্লোবাল চ্যাম্পিয়ন হওয়ার পথকে সোজা করবো।’

অনুষ্ঠানে ৬জন বিজয়ী দলের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। এম্যেচার কাপের বিজয়ী দলগুলো হলো চ্যাম্পিয়ন হক্স গেমিং, ফার্স্ট রানারস আপ বিডি হেডহান্টার, সেকেন্ড রানারস আপ ভেঙ্ককুইশেড প্যারাডক্স। ইনভিটেশনাল কাপের বিজয়ী দলগুলি হলো চ্যাম্পিয়ন এক্সসেলি ইস্পোর্টস, ফার্স্ট রানারস আপ লেরিওক্স ইস্পোর্টস, সেকেন্ড রানারস আপ জিউসেবারজ ইস্পোর্টস। বিজয়ীদের মধ্যে সর্বমোট ১,৯০,৮০০ টাকার প্রাইজমানি বিতরন করা হয়।

বঙ্গ- এর চিফ অপারেটিং অফিসার ফায়াজ তাহের বলেন, ‘বঙ্গ'র প্রধান লক্ষ্য হলো এন্টারটেইন করা, সেটা হোক স্ট্রিমিং কিংবা গেমিং।  বাংলাদেশের দর্শকদের কাছে ই-স্পোর্টস প্ল্যাটফর্মটিকে পরিচয় করিয়ে দিতে পেরেছি বলে আমরা খুবই উচ্ছ্বসিত। আমরা ভবিষ্যতে ইস্পোর্টসের আরো অগ্রগতির ব্যাপারে আগ্রহী।’ প্রেস রিলিজ।

মন্তব্য



সাতদিনের সেরা