kalerkantho

শুক্রবার । ২৪ বৈশাখ ১৪২৮। ৭ মে ২০২১। ২৪ রমজান ১৪৪২

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস উদযাপন

অনলাইন ডেস্ক   

৩১ মার্চ, ২০২১ ১৫:৪২ | পড়া যাবে ১ মিনিটে



প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস উদযাপন

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয় বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষ্যে ২৯ মার্চ বেলা  ১১:৩০ মিনিটে অনলাইন প্ল্যাটফরমের মাধ্যেমে এক আলোচনা সভা আয়োজন করে।

বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস উদযাপন অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ এর  ভাইস চেয়ারম্যান কে.এম. খালেদ ও মোঃ রায়হান আজাদ এবং কোষাধ্যক্ষ (ভারপ্রাপ্ত) প্রফেসর ডঃ ইফফাত জাহান।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. ইঞ্জিনিয়ার মোঃ হুমায়ুন কবির।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস উদযাপন অনুষ্ঠানের আলোচনা সভায় প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীন, বিভিন্ন বিভাগের প্রধানগণ, প্রক্টর, শিক্ষক ও কর্মকর্তাগণসহ বিভিন্ন বিভাগের ছাত্রছাত্রীরা অংশগ্রহণ করেন। অনুষ্ঠানটি প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ফেসবুক পেজে সরাসরি সম্প্রচার করা হয়।



সাতদিনের সেরা