kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

রিকারশন ফিনটেক লিমিটেড চালু করল ‘ক্যাশবাবা’

অনলাইন ডেস্ক   

৩০ মার্চ, ২০২১ ১৯:৫৯ | পড়া যাবে ১ মিনিটে



রিকারশন ফিনটেক লিমিটেড চালু করল ‘ক্যাশবাবা’

দেশে ‘ক্যাশবাবা’ নামে নতুন ফিনটেক সেবা চালু করলো রিকারশন ফিনটেক লিমিটেড। সম্প্রতি একটি অনলাইন উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে এ অত্যাধুনিক সেবা চালু করে প্রতিষ্ঠানটি। এর মাধ্যমে বাংলাদেশের ডিজিটাল রূপান্তরের পথে একটি নতুন দিগন্তের সূচনা হলো। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রিকারশন ফিনটেক লিমিটেডের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আকীকুর রহমান চৌধুরী। এছাড়া আরো উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আরিফ হোসেন, চিফ মার্কেটিং অফিসার ও ডিরেক্টর মো. শাহেদ উল্লাহ শাহেদ। 

বাংলাদেশ ব্যাংক ২০২০ সালের ২৪ মার্চ রিকারশন ফিনটেক লিমিটেডকে পেমেন্ট সার্ভিস প্রোভাইডার হিসেবে পূর্ণ লাইসেন্স প্রদান করে। রিকারশন ই-ওয়ালেট, পেমেন্ট গেটওয়ে, পেমেন্ট সুইচ এবং কার্ড স্কিমের সঙ্গে সংযুক্ত সিএমএস সফটওয়্যার তৈরি করে। রিকারশন পিসিআই ডিএসএস, আইএসও জিইএস ইএমভিকো বর্ণিত মানদণ্ড নিশ্চিত করে। 

ক্যাশবাবার ব্যতিক্রমী বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে- ডেবিট কার্ডের মাধ্যমে যেকোনো ব্যাংক একাউন্ট থেকে ক্যাশ ইন, সকল অপারেটরে মোবাইল টপ আপ, কোনো রকম খরচ ছাড়া অর্থ পাঠানো, স্বল্পতর খরচ এবং উচ্চতর লেনদেনের সীমা, কিউআর কোড ও এনএফসির মাধ্যমে পেমেন্ট গ্রহণ, সফল রেফারেলের ওপর ব্যক্তিগত আয়ের জন্য প্রোমোটার মডেল।

মন্তব্য



সাতদিনের সেরা