kalerkantho

সোমবার । ৬ বৈশাখ ১৪২৮। ১৯ এপ্রিল ২০২১। ৬ রমজান ১৪৪২

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে

বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও স্মৃতিসৌধে এফবিসিসিআইয়ের শ্রদ্ধা

অনলাইন ডেস্ক   

২৭ মার্চ, ২০২১ ১৯:১৪ | পড়া যাবে ১ মিনিটে



বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও স্মৃতিসৌধে এফবিসিসিআইয়ের শ্রদ্ধা

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব শতবর্ষ উপলক্ষে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন এফবিসিসিআই-এর নেতৃবৃন্দ। এফবিসিসিআই-এর সভাপতি শেখ ফজলে ফাহিমের নেতৃত্বে শুক্রবার পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে এ শ্রদ্ধা নিবেদন করেন তারা।

এর পর জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে স্বাধীনতা যুদ্ধের শহীদদের প্রতি শ্রদ্ধা জানান এফবিসিসিআই নেতারা। এ সময় উপস্থিত ছিলেন, এফবিসিসিআই-এর পরিচালক সালাউদ্দিন আলমগীর,সজীব রঞ্জন দাস, মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য এম.এ.রাজ্জাক খান রাজসহ প্রমুখ।

পুষ্পস্তবক অর্পণ শেষে জাতির পিতা ও স্বাধীনতা যুদ্ধের শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে নেতারা বলেন, আমরা জাতির পিতার জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী একসাথে উদযাপন করছি, যা বাঙালি জাতি হিসেবে আমাদের জন্য বিশাল প্রাপ্তি ও আনন্দের বিষয়। কারণ বঙ্গবন্ধু এবং বাংলাদেশ এক ও অবিচ্ছেদ্য অংশ, দুষ্কৃতিকারীদের অপচেষ্টা কখনোই বঙ্গবন্ধুকে বাংলাদেশের অস্তিত্ব থেকে বিচ্ছিন্ন করতে পারবে না। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য



সাতদিনের সেরা