kalerkantho

বুধবার । ১ বৈশাখ ১৪২৮। ১৪ এপ্রিল ২০২১। ১ রমজান শাবান ১৪৪২

যমুনা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক হলেন ফজলে কাইয়ুম

অনলাইন ডেস্ক   

২৭ মার্চ, ২০২১ ১৯:০৮ | পড়া যাবে ২ মিনিটে



যমুনা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক হলেন ফজলে কাইয়ুম

যমুনা ব্যাংক লিমিটেড-এর নতুন উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নিযুক্ত হয়েছেন ফজলে কাইয়ুম। তিনি ২৪ শে র্মাচ ২০২১ তারিখে যমুনা ব্যাংক লিমিটেড-এর উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেন।

সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহনকারী জনাব কাইয়ুম ১৯৮০ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের Institute of Business Administration (IBA)  থেকে এমবিএ ডিগ্রি র্অজন করেন এবং পরবর্তীতে ১৯৮২ সালে State University of New York (SUNY), Binghamton থেকে ফাইনান্স স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তিনি একজন Diplomaed Associate of Institute of Bankers Bangladesh (DAIBB)।

বিগত ৩৬ বছর যাবত জনাব কাইয়ুম বিভিন্ন ব্যাংক এবং আর্থিক প্রতিষ্ঠানের সিনিয়র ম্যানেজমেন্ট পদে অধিষ্ঠিত ছিলেন এবং অত্যন্ত দক্ষতার সাথে ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট ও কর্পোরেট ব্যাংকিংয়ের দায়িত্ব পালন করেন।

১৯৮২ সালে তিনি এবি ব্যাংক লিমিটেড, তত্কালীন আরব বাংলাদেশ ব্যাংকে শিক্ষানবিশ কর্মকর্তা হিসাবে ব্যাংকিং কর্মজীবন শুরু করেন এবং ২০১১ সালে তিনি আইপিডিসি ফাইনান্স লিমিটেডে এফআই এর সিনিয়র ম্যানেজমেন্টের সদস্য হিসাবে যোগদান করেন।

২০১৬ সালে তিনি তার বর্তমান প্রতিষ্ঠান যমুনা ব্যাংক লিমিটেডে যোগদান করেন এবং কর্পোরেট ব্যাংকিং ও  ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট ডিভিশনের প্রধান হিসেবে কর্মরত ছিলেন । ব্যাংক ম্যানেজমেন্ট এর উপর দেশ ও বিদেশে প্রচুর প্রশিক্ষণ গ্রহণ করার পাশাপাশি ব্যাংকিং অপারেশনস ও পরিচালন বিষয়ে তার সুবিশাল অভিজ্ঞতা রয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য



সাতদিনের সেরা