kalerkantho

শুক্রবার । ৩ বৈশাখ ১৪২৮। ১৬ এপ্রিল ২০২১। ৩ রমজান ১৪৪২

জাতীয় স্মৃতিসৌধ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আইডিইবির শ্রদ্ধা

অনলাইন ডেস্ক   

২৬ মার্চ, ২০২১ ২১:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



জাতীয় স্মৃতিসৌধ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আইডিইবির শ্রদ্ধা

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মহান স্বাধীনতা দিবসে ২৬ মার্চ ২০২১ সকালে কাকরাইলস্থ আইডিইবি ভবন সম্মুখে স্বাধীনতা ও বঙ্গবন্ধুর ভাস্কর্যে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেছে দেশের বৃহত্তম পেশাজীবী সংগঠন ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ (আইডিইবি)।

আইডিইবি'র সভাপতি এ কে এম এ হামিদ ও সাধারণ সম্পাদক মোঃ শামসুর রহমানের নেতৃত্বে কেন্দ্রীয় নির্বাহী কমিটি, বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের নেতৃবৃন্দ ও সদস্য প্রকৌশলীগণ কাকরাইলস্থ আইডিইবি ভবন সম্মুখে স্বাধীনতা ও বঙ্গবন্ধুর ভাস্কর্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ নিবেদন করেন। শ্রদ্ধার্ঘ নিবেদন শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের জন্য এবং দেশের জন্য আত্মদানকারী শহীদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ করা হয়। এ দিন বেলা ৩টায় সাভারস্থ জাতীয় স্মৃতি সৌধে আইডিইবি’র পক্ষে জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি শ্রদ্ধার্ঘ অর্পন করা হয়।

শ্রদ্ধার্ঘ অর্পন এর সময় বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ এর সভাপতি মুক্তিযোদ্ধা খবির হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কামরুজ্জামান নয়ন, আইডিইবি’র জনসংযোগ ও প্রচার সম্পাদক সিরাজুল ইসলাম, ঢাকা জেলা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ডিপ্লোমা প্রকৌশলী সমিতির সাধারণ সম্পাদক জাফর আলী সিকদার, সড়ক ও জনপথ ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সভাপতি সৈয়দ মুন্তাসীর হাফিজ, সাধারণ সম্পাদক মোঃ মমিনুল ইসলাম, পিজিসিবি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির সাধারণ সম্পাদক দেওয়ান মোঃ ইলিয়াস, জনস্বাস্থ্য ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ এর সভাপতি মোঃ নুরনবী, বাংলাদেশ রেলওয়ে ডিপ্লোমা প্রকৌশলী সমিতির সাধারণ সম্পাদক মোঃ মোবারেক হোসেন, প্রাইভেট সেক্টর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশন, বাংলাদেশ এর সাধারণ সম্পাদক নাজিমুদ্দিন পাটোয়ারী প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য



সাতদিনের সেরা