kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

স্ট্যান্ডার্ড ব্যাংকের অডিট কমিটির চেয়ারম্যান হলেন লায়ন নজমুল হক চৌধুরী

অনলাইন ডেস্ক   

২৪ মার্চ, ২০২১ ২১:২৭ | পড়া যাবে ২ মিনিটে



স্ট্যান্ডার্ড ব্যাংকের অডিট কমিটির চেয়ারম্যান হলেন লায়ন নজমুল হক চৌধুরী

লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনালের ডিস্ট্রিক্ট ৩১৫-বি৪, বাংলাদেশ- এর প্রাক্তন ডিস্ট্রিক্ট গভর্নর ও স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড- এর স্বতন্ত্র পরিচালক নজমুল হক চৌধুরী এমজেএফ স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড- এর ৩৩৮তম বোর্ড সভায় অডিট কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

একজন সফল কম্পানি নির্বাহী কর্মকর্তা ও মানবতাবাদী ব্যক্তিত্ব লায়ন নজমুল হক চৌধুরী চট্টগ্রামের উত্তর কাট্টলীস্থ সম্ভ্রান্ত মুসলিম জমিদার পরিবার, নাজির পরিবারে জস্মগ্রহণ করেন। শিক্ষাজীবনে তিনি কলকাতার সেন্ট জেভিয়ার্স কলেজ হতে বি.কম এবং পরবর্তীতে কলকাতা বিশ্ববিদ্যালয়ের অধীনে এম.কম ও এলএলবি সম্পন্ন করেন।

লায়ন নজমুল হক চৌধুরী এমজেএফ  “মেসার্স এস.কে.এম. জুট মিলস্ লিমিটেড”-এর একজন আবাসিক পরিচালক এবং যৌথ উদ্যোক্তা কোম্পানি “মেসার্স ভেন ওমেরেন ট্যাংক টারমিনাল (বিডি) লিঃ” ও “ইন্টারন্যাশনাল অয়েল মিলস্ লিমিটেড” এর প্রাক্তন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী।

দীর্ঘ প্রায় পঞ্চাশ বছর লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল, ডিস্ট্রিক্ট ৩১৫-বি৪, বাংলাদেশ- এর সাথে সক্রিয়ভাবে যুক্ত মানবদরদি নজমুল হক চৌধুরী বর্তমানে চট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশন ও লায়ন্স দাতব্য চক্ষু হাসপাতালের চেয়ারম্যান এবং আঞ্জুমান মুফিদুল ইসলাম, চট্টগ্রামের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। মানবসেবার স্বীকৃতিস্বরূপ তিনি লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনালের পক্ষ থেকে এবং আরো অনেক সামাজিক সংস্থা/সংগঠনের পক্ষ থেকে অসংখ্য সম্মাননা পেয়েছেন। সংবাদ বিজ্ঞপ্তি।



সাতদিনের সেরা