kalerkantho

শনিবার । ৯ শ্রাবণ ১৪২৮। ২৪ জুলাই ২০২১। ১৩ জিলহজ ১৪৪২

এসকেএস শপিং মল উদ্বোধন, রয়েছে আধুনিক সব সুযোগ-সুবিধা

অনলাইন ডেস্ক   

২১ মার্চ, ২০২১ ১৯:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



এসকেএস শপিং মল উদ্বোধন, রয়েছে আধুনিক সব সুযোগ-সুবিধা

রাজধানী মহাখালীর রেলক্রসিংয়ের পাশে এসকেএস (সেনা কল্যাণ সংস্থা) টাওয়ারে শপিং মলের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। এই দৃষ্টিনন্দন টাওয়ারের চতুর্থ তলা পর্যন্ত শপিং মল। চতুর্থ তলায় রয়েছে স্টার সিনেপে্লক্সের নতুন মাল্টিপে্লক্স তিনটি সিনেমা হল। এসকেএস শপিং মল সেনা কল্যাণ সংস্থার সর্বোবৃহত্ ও অত্যাধুনিক একটি প্রকল্প বলে জানা যায়।

আজ এসকেএস শপিং মলের উদ্বোধন করেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম। এ সময় সেনা কল্যাণ সংস্থার চেয়ারম্যান মেজর জেনারেল মোহাম্মদ সাইদুল ইসলামসহ ঊর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাড়ে চার লাখ বর্গফুট জায়গা নিয়ে কেন্দ্রিয় শীতাতপ নিয়ন্ত্রিত এই শপিং মলে ক্রেতাদের জন্য রয়েছে আধুনিক সব ধরনের সুযোগ-সুবিধা। শপিংমল ছাড়াও রয়েছে গিফট আইটেম, সুপারশপ, কসমেটিক্স, ফুডকোর্ট, ফাস্ট ফুড, রেস্টুরেন্ট, ল্যাব স্টুডিও ও কনভেনশন সেন্টারসহ বিভিন্ন শোরুম। রয়েছে ৪৫০টি কার পার্কিংয়ের সুব্যবস্থাও।

নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসংবলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা নিয়ে স্টার সিনেপ্লেক্সের হলগুলো নির্মিত হয়েছে।

সেনা কল্যাণ সংস্থা বাংলাদেশ সরকার অনুমোদিত বাংলাদেশ সেনাবাহিনীর মালিকানাধীন ও সেনাবাহিনী পরিচালিত একটি সংস্থা। সামরিক বাহিনী সদস্যদের কল্যাণের জন্য এটি গঠিত হয়। সেনা কল্যাণ সংস্থা ন্যায্যমূল্যে গুণগতমান সম্পন্ন সিমেন্ট, এলপি গ্যাস, এডিবল অয়েল ও খাদ্য সামগ্রীসহ বিভিন্ন দ্রবাদি বাজারজাত করে থাকে।



সাতদিনের সেরা