kalerkantho

শুক্রবার । ৩ বৈশাখ ১৪২৮। ১৬ এপ্রিল ২০২১। ৩ রমজান ১৪৪২

চুয়াডাঙ্গায় এম.এ.রাজ্জাক খান রাজকে সংবর্ধনা দিল এলাকাবাসী

‘আমরা সকলেই যে যার জায়গা থেকে জাতির পিতার জন্ম শতবর্ষ পালন করব’

অনলাইন ডেস্ক   

২০ মার্চ, ২০২১ ১৬:৩১ | পড়া যাবে ২ মিনিটে



‘আমরা সকলেই যে যার জায়গা থেকে জাতির পিতার জন্ম শতবর্ষ পালন করব’

বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এম.এ.রাজ্জাক খান রাজকে গণসংবর্ধনা দিয়েছে চুয়াডাঙ্গাবাসী। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নিজ এলাকায় সফরকালে এই সংবর্ধনা দেওয়া হয়।

স্থানীয় সংসদ সদস্য সোলায়মান হক জোয়াদ্দার ছেলুন এর নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের প্রবীণ ও নবীন নেতৃবৃন্দ, স্থানীয় মুক্তিযোদ্ধাগণ এম.এ.রাজ্জাক খান রাজ কে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান। সংবর্ধনায় আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনসহ দলমত নির্বিশেষে সকল পেশার মানুষের অংশগ্রহণে সংবর্ধনা অনুষ্ঠানটি পরিণত হয় এক মিলনমেলায়। তৃণমূল আওয়ামী লীগের মুজিব প্রেমিক প্রবীণ নেতাকর্মী ও সাধারণ মানুষ উচ্ছ্বাসিত ভালোবাসায় বরণ করে নেয় তাকে।

এম. এ. রাজ্জাক খান রাজ নিজের এলাকায় পৌঁছেই প্রথমে তার বাবা-মা’র কবর জিয়ারত করেন। পরে তিনি স্থানীয় সংসদ সদস্য প্রবীণ রাজনীতিবীদ সোলায়মান হক জোয়াদ্দার ছেলুন ও পৌর মেয়র জনাব জাহাঙ্গীর আলম এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। পরে তিনি এলাকার বিভিন্ন স্থান পরিদর্শন করেন এবং সামাজিক দূরত্ব বজায় রেখে সর্বস্তরের জনগণের সাথে মিলিত হন।

এ সময় সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে এম. এ. রাজ্জাক খান রাজ বলেন, “জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ পালন করা হচ্ছে। আমরা সকলেই যে যার জায়গা থেকে জাতির পিতার জন্ম শতবর্ষ পালন করবো এবং দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করে তুলব।”

মন্তব্য



সাতদিনের সেরা