kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

আন্তর্জাতিক নারী দিবস - ২০২১ উপলক্ষে

ফ্যান্টাসি কিংডমের বিশেষ অয়োজন ‘ওমেন্স ডে গো-কার্ট চ্যালেঞ্জ ২.০’

অনলাইন ডেস্ক   

১৯ মার্চ, ২০২১ ১৮:১৭ | পড়া যাবে ২ মিনিটে



ফ্যান্টাসি কিংডমের বিশেষ অয়োজন ‘ওমেন্স ডে গো-কার্ট চ্যালেঞ্জ ২.০’

আন্তর্জাতিক নারী দিবস -২০২১, জাতিসংঘের এবারের প্রতিপাদ্য ছিল, নারীর জন্য সমতা, সকলের অগ্রগতি। জাতিসংঘের সঙ্গে সুর মিলিয়ে ফ্যান্টাসি কিংডম ২৫ জন নারীকে নিয়ে আয়োজন করে “Women’s Day Special GO KART CHALLENGE 2.0 for her.”

এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে, সরকারি বিভিন্ন প্রয়াসে এবং নারীদের নিজ প্রচেষ্টায় শত বাধা পেরিয়ে বাংলাদেশের নারীদের অগ্রগতি এবং অর্থ ও সামাজিক উন্নয়নে নারীদের অবদান এখন উল্লেখযোগ্য। নারীদের এই অগ্রযাত্রায় নারীদেরকে উৎসাহ প্রদান করাই ফ্যান্টাসি কিংডম-এর এই অয়োজনের সার্থকতা ।

ফ্যান্টাসি কিংডম এর  xtreme Racing বাংলাদেশের আন্তর্জাতিক মানের একমাত্র Go-Kart রেসিং ট্র্যাক। প্রতি মাসেই এক্সট্রিম রেসিং বাংলাদেশ এই টুর্নামেন্ট আয়োজন করে থাকে। তবে এবারই প্রথম শুধু নারীদের জন্য সকল স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে ক্ষুদ্র পরিসরে আয়োজন করে “Women’s Day Special GO KART CHALLENGE 2.0 for her.”

২৫ জন নারী অনলাইনে সম্পূর্ণ ফ্রি রেজিস্ট্রেশনের মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এই রোমাঞ্চকর প্রতিযোগিতা শেষ হয় চার জনের একটি ফাইনালের মাধ্যমে এবং তাদের থেকে রেস টাইমিং এর ওপর ভিত্তি করে নির্ধারণ করা হয় প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় পুরষ্কার। এক্সট্রিম রেসিং বাংলাদেশ সকল বিজয়ীদের জানায় অভিনন্দন।

চ্যাম্পিয়ান: নীলিমা আহমেদ প্রথম রানার-আপ: আরিশা রহমান দ্বিতীয় রানার-আপ: আফ্রিদা আলমা আদিতি

বিজয়ী নারীরা পুরস্কার হিসেবে জিতে নেন ক্রেস্ট, মেডেল ও গিফট হেম্পার। পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  উজ্জল কুমার বসাক, (এ.জি.এম- মার্কেটিং), মেজর (অবসর প্রাপ্ত) মনজুর উদ্দিন আহমেদ (জেনারেল ম্যানেজার-ফ্যান্টাসি কিংডম) এবং ফারিনা জিন্না (সিনিয়র ডেপুটি জেনারেল ম্যানেজার)।

ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স কর্তৃপক্ষ প্রতিনিয়ত এই ধরনের আয়োজন অব্যাহত রাখবে বলে জানিয়েছে সংবাদ বিজ্ঞপ্তিতে।

মন্তব্য



সাতদিনের সেরা