kalerkantho

বুধবার । ২৮ বৈশাখ ১৪২৮। ১১ মে ২০২১। ২৮ রমজান ১৪৪২

বাজারে আসছে রিয়েলমি নারজো ৩০এ, শুরু হচ্ছে গেমিং চ্যাম্পিয়নশিপ

অনলাইন ডেস্ক   

১৬ মার্চ, ২০২১ ১৯:১৯ | পড়া যাবে ২ মিনিটে



বাজারে আসছে রিয়েলমি নারজো ৩০এ, শুরু হচ্ছে গেমিং চ্যাম্পিয়নশিপ

রিয়েলমির গেমিং সিরিজ নারজোর নতুন সংযোজন নারজো ৩০এ বাজারে আসছে ২১ মার্চ। সর্বাধুনিক এ প্রযুক্তির ফোন তরুণদের উজ্জীবিত করবে, সেই সঙ্গে ব্যবহারকারীদের স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতায় ইতিবাচক পরিবর্তন আনবে। গেমিং আরো দ্রুততর এবং স্মুথ করার জন্য এই সিরিজের ফোনগুলোতে আছে শক্তিশালী গেমিং প্রসেসর।  

নারজো ৩০এ-তে রয়েছে ২.০ গিগাহার্টজের অক্টা-কোর, এআরএম মালি-জি৫২ জিপিইউ এবং শক্তিশালী হেলিও জি৮৫ প্রসেসর, যা নিশ্চিতভাবে দুর্দান্ত গেমিং সুবিধা দেবে। তাই নারজো ৩০এ দিয়ে হেভি গেমগুলো খুব অনায়াসে কোনো প্রকার ল্যাগ ছাড়াই খেলা যাবে।

পাশাপাশি, নারজো ৩০এ-তে রয়েছে ৬,০০০ মিলি অ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি। সাথে থাকছে ১৮ ওয়াটের টাইপ সি কুইক চার্জার। নারজো ৩০এ তে রয়েছে ৬.৫-ইঞ্চি ২০:৯ স্ক্রিন এবং সদ্য আপগ্রেডেড স্ট্যাক প্রক্রিয়া, যার ফলে ভিজ্যুয়ালে কোনো প্রকার ল্যাগ ছাড়াই গেম, অডিও, ভিডিওর দারুণ অভিজ্ঞতা নেওয়া যাবে। অ্যান্ড্রয়েড ১০ এর ওপর ভিত্তি করে তৈরি রিয়েলমি ইউআই অ্যান্ড্রয়েডের অভিজ্ঞতা বাড়িয়ে তুলবে বহুগুণ।

 তরুণদের পছন্দ ও নান্দনিকতাকে বিবেচনায় রেখে এটি ডিজাইন করা হয়েছে। সর্বাধুনিক এই স্মার্টফোনটি লেজার ব্ল্যাক এবং লেজার ব্লু এই দুই রঙে পাওয়া যাবে। ডুয়াল মোড মিউজিক শেয়ার, ৩-ফিঙ্গার সিলেক্টেড স্ক্রিনশট এবং আরো অসাধারণ সব ফিচারসহ নারজো ৩০এ ব্যবহারকারীদের অন্যদের থেকে আলাদা করে তুলবে।  

'ডেয়ার টু লিপ' চেতানায় উদ্বুদ্ধ হয়ে রিয়েলমি এর মধ্যে দেশের বাজারের শীর্ষ চার মোবাইল ব্র্যান্ডের ১-টিতে পরিণত হয়েছে। নারজো ৩০এ স্মার্টফোনটির মাধ্যমে গেমিংয়ে নতুন ট্রেন্ডসেট করতে চলেছে রিয়েলমি। নতুন ফোনের যাত্রা শুরুর পাশাপাশি বাংলাদেশে রিয়েলমি শুরু করতে যাচ্ছে নারজো গেমিং চ্যাম্পিয়নশিপ। ২০ মার্চ বিকেল ৪টায় রিয়েলমির ফেসবুক পেজ থেকে নিবন্ধন শুরু হবে। নগদ পুরস্কার ছাড়াও অংশগ্রহণকারীদের জন্য থাকছে নতুন স্মার্টফোন জেতার সুযোগ। 



সাতদিনের সেরা