kalerkantho

সোমবার । ৬ বৈশাখ ১৪২৮। ১৯ এপ্রিল ২০২১। ৬ রমজান ১৪৪২

আশুলিয়ায় নতুন ফ্যাক্টরি থেকে শীঘ্রই উৎপাদন শুরু

বাংলাদেশ ভেঞ্চারের বিনিয়োগ পেল ছিপ ফুড

অনলাইন ডেস্ক   

১০ মার্চ, ২০২১ ১৮:১৭ | পড়া যাবে ২ মিনিটে



বাংলাদেশ ভেঞ্চারের বিনিয়োগ পেল ছিপ ফুড

ড্যাফোডিল গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান বাংলাদেশ ভেঞ্চার লিমিটেডের বিনিয়োগ পেয়েছে ছিপফুড বিডি লিমিটেড। সম্প্রতি এক আয়োজনে ছিপ ফুডের ব্যবস্থাপনা পরিচালক বিপুল চন্দ্র রায়ের হাতে আনুষ্ঠানিকভাবে বিনিয়োগের স্মারক চেক তুলে দেন ড্যাফোডিল গ্রুপের চেয়ারম্যান সবুর খান।

এসময় সবুর খান বলেন, ছিপ ফুড বিডি লিমিটেডকে নেক্সট স্টেজে নিয়ে যেতে বাংলাদেশ ভেঞ্চার লিমিটেড সবসময় সর্বাত্মক সহযোগিতা নিয়ে পাশে আছে। ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক তৈরিতে এবং বিজনেস অটোমেশনের প্রতি তিনি জোর দেন। পাশাপাশি তিনি উদ্যোক্তাকে পণ্য মান, স্বাদ ও সেবার বিষয়ে সর্বদা আপোষহীন থাকার পরামর্শ দেন।

ছিপ ফুড বিডি লিমিডেটের ব্যবস্থাপনা পরিচালক বিপুল চন্দ্র রায় বলেন, বাংলাদেশ ভেঞ্চার লিমিটেডের এই বিনিয়োগ ছিপ এর জন্যে একটি মাইলফলক যা আমাদের এগিয়ে যেতে এবং ফ্রোজেন ফুড প্রডাক্ট বিশেষ করে মাছ থেকে তৈরি পণ্যের বাজার সম্প্রসারণে সহায়ক অভিভাবকের ভূমিকা রাখবে। বর্তমানে বাংলাদেশে একমাত্র ছিপ ফুড বিডি লিমিটেডই মাছ থেকে ফ্রোজেন স্ন্যাকস আইটেম তৈরি ও বাজারজাত করছেন।

চেক হস্তান্তর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ভেঞ্চার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহির উদ্দিন, ফাইনান্স এসোসিয়েট আনোয়ার জাহিদ, বিজনেস এনালিস্ট মোহাম্মদ মাফিজুর রহমান এবং ছিপ ফুড বিডি লিমিটেডের পক্ষ থেকে বিজনেস কনসালটেন্ট সাজ্জাত হোসেন, জেনারেল ম্যানেজার (সেলস) শফিকুল ইসলাম, লজিস্টিক স্পেশালিস্ট মফিক খানসহ আরো অনেকে।  

উল্লেখ্য, ছিপ ফুড বিডি লিমিটেড দেশীয় বাজারের জন্যে মাছ থেকে উৎপাদিত প্রক্রিয়াজাত হিমায়িত খাদ্যপণ্য যেমন - ফিস বল, ফিস ফিঙ্গার, ফিস নাগেট, ফিস সসেজ, ফিস বার্গার পেটিসহ আরো প্রায় ১২টি পণ্য প্রস্তুত ও বাজারজাত করেন। বাংলাদেশ কাউন্সিল অব সায়েন্টিস্ট এন্ড ইন্ডাস্ট্রিয়াল রিচার্স (বিসিএসআইআর) কর্তৃক পরীক্ষিত এবং হালাল সার্টিফায়েড ছিপ ফুড বিডি লিমিটেড এর সকল পণ্য বর্তমানে দেশের প্রথম সারির সুপারশপগুলোতে পাওয়া যাচ্ছে। ফ্যাক্টরির পরিধি বাড়িয়ে বিজনেস কলেবর বাড়াতে আশুলিয়া নির্মানাধীন নতুন ফ্যাক্টরি থেকে শীঘ্রই পণ্য উৎপাদন ও বাজারজাতকরণ শুরু হবে। অচিরেই সঠিক কুলিং সাপ্লাইচেইন মেন্টেইন করে ডিস্ট্রিবিউটর ও ডিলারের মাধ্যমে দেশের প্রধান জেলা শহরগুলোতে ছিপের পণ্য বিপণন শুরু হবে। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য



সাতদিনের সেরা