kalerkantho

বুধবার । ৮ বৈশাখ ১৪২৮। ২১ এপ্রিল ২০২১। ৮ রমজান ১৪৪২

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে বিনা মূল্যে চিকিৎসাসেবা

অনলাইন ডেস্ক   

৯ মার্চ, ২০২১ ১৮:০৯ | পড়া যাবে ১ মিনিটে



যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে বিনা মূল্যে চিকিৎসাসেবা

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে লক্ষ্মীপুর সদরের পশ্চিম নন্দনপুর উচ্চ বিদ্যালয়ে বিনা মূল্যে চক্ষু, গাইনি (মহিলা ডাক্তার), ডায়াবেটিস ও সাধারণ চিকিৎসাসেবার আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সেতু বিভাগের সচিব মোহাম্মদ বেলায়েত হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ নূর মোহাম্মদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ, বিআরটিএর সাবেক চেয়ারম্যান ও পিআরএলের অতিরিক্ত সচিব ড. মো. কামরুল আহসান, লক্ষ্মীপুরের জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ, জেলা পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, সিভিল সার্জন ডা. মো. আব্দুল গফ্ফার।

এ ছাড়া আরো উপস্থিত ছিলেন ব্যাংকের প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা, আশপাশের শাখাগুলোর কর্মকর্তা-কর্মচারীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা ও বিপুলসংখ্যক সাধারণ মানুষ। অনুষ্ঠানে প্রায় ২৯৮৭ জন রোগীকে চিকিৎসাসহ বিনা মূল্যে ওষুধ বিতরণ করা হয় এবং ২৩০ জন চোখের রোগীকে বিনা মূল্যে চক্ষু অপারেশনের জন্য বাছাই করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা