kalerkantho

শুক্রবার । ৩ বৈশাখ ১৪২৮। ১৬ এপ্রিল ২০২১। ৩ রমজান ১৪৪২

ইষ্টল্যান্ড ইন্স্যুরেন্সের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক   

১ মার্চ, ২০২১ ১৫:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



ইষ্টল্যান্ড ইন্স্যুরেন্সের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ইষ্টল্যান্ড ইন্স্যুরেন্স এর বার্ষিক সম্মেলন-২০২১ শনিবার (ফেব্রুয়ারী ২৭, ২০২১) মতিঝিলস্থিত ঢাকা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। সম্মেলন উদ্বোধন করেন কোম্পানীর চেয়ারম্যান মাহবুবুর রহমান। সম্মেলনে কোম্পানীর পরিচালনা পর্ষদের সম্মানিত সদস্যবৃন্দ সর্বজনাব কামাল উদ্দিন আহমেদ, আলহাজ্ব মোহা: আরশাদ আলী এবং মাহবুব জামিল উপস্থিত ছিলেন এবং তাদের মূল্যবান বক্তব্য প্রদান করেন।

২০২০ সালে ‘কভিড-১৯’ নামক এক মরনঘাতী মহামারীর প্রভাবে বিশ্বব্যাপী ১০ লক্ষাধিক মানুষ নিহত হওয়া এবং ট্রিলিয়ন ট্রিলিয়ন ডলারের ক্ষতি সাধন করে বিশ্ব অর্থনীতি তছনছ করে টানা কয়েক মাস পৃথিবীর প্রায় ১৩০ টি দেশে ‘লক ডাউন’ চলার মত ভয়াবহ পরিবেশের মধ্যেও কোম্পানীর প্রিমিয়াম আহরণ তুলনামুলক সন্তোষজনক হওয়ায় চেয়ারম্যান তার উদ্ধোধনী ভাষণে মহান আল্লাহ তা’য়ালার নিকট শুকরিয়া আদায় করেন, যা কোম্পানীর ব্যবস্থাপনা কর্তৃপক্ষের সার্বিক নির্দেশনা ও মার্কেটিং ও নন-মার্কেটিং নির্বিশেষে নিয়োজিত সকলের ঐকান্তিক প্রচেষ্টা ও একাগ্রতার ফল মর্মে উল্লেখ করেন।

বিশ্বব্যাপী ভয়ংকরভাবে বিস্তৃত মহামারী কভিড-১৯ এর মধ্যেও সর্বাত্মক প্রচেষ্টা ও আন্তরিকতার মাধ্যমে অর্জিত প্রবৃদ্ধির ধারা অব্যাহত রাখার জন্য চেয়ারম্যান, উপস্থিত ঊর্দ্ধতন নির্বাহী ও আঞ্চলিক শাখা প্রধানগণকে সচেষ্ট থাকতে আহ্বান জানান। তিনি প্রতিযোগিতামূলক বাজারে ব্যবসা সম্প্রসারণের ক্ষেত্রে নতুন নতুন উদ্ভাবনী পলিসি গ্রহণ ও বাস্তবায়নের উপর গুরুত্ব আরোপ করেন। চেয়ারম্যান কোম্পানীর ভাবমূর্তি ও সুনাম রক্ষার স্বার্থে নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষের সকল নিয়ম-নীতি অনুসরণ করে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করার জন্য সকলকে পরামর্শ প্রদান করেন।

তিনি আরো মন্তব্য করেন যে, ইষ্টল্যান্ড ইন্স্যূরেন্স ৩৪ বছরের সাফল্যজনক কার্যক্রমের মাধ্যমে দেশের বীমা খাতে একটি দৃঢ় ভিত্তি গড়ে তুলতে সক্ষম হয়েছে। তিনি কোম্পানীর ব্যবসায়িক সাফল্য অর্জনকারীদেরকে তাদের কৃতিত্বপূর্ণ অর্জনের জন্য পুরস্কার প্রদান করেন। উক্ত সম্মেলনে উপস্থিত কোম্পানীর পরিচালনা পর্ষদের সম্মানিত সদস্যবৃন্দও বক্তব্য প্রদান করেন।

কোম্পানীর অতি: ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান অর্থ কর্মকর্তা জনাব আব্দুল হামিদ এফসিএ ও কোম্পানীর অন্যান্য নির্বাহী কর্মকর্তাবৃন্দ উক্ত সম্মেলনে তাদের মূল্যবান বক্তব্য প্রদান করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য



সাতদিনের সেরা