kalerkantho

বৃহস্পতিবার । ৯ বৈশাখ ১৪২৮। ২২ এপ্রিল ২০২১। ৯ রমজান ১৪৪২

রোটারী ক্লাব অফ ঢাকা আপটাউনের সুরক্ষা সামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক   

২৪ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:৪০ | পড়া যাবে ২ মিনিটে



রোটারী ক্লাব অফ ঢাকা আপটাউনের সুরক্ষা সামগ্রী বিতরণ

২৩ শে ফেব্রুয়ারি ২০২১ এ, রোটারী ইন্টারন্যাশনাল-এর ১১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে “রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮১, বাংলাদেশ”-এর উদ্যোগে, ২৩ ফেব্রুয়ারী থেকে ১ মার্চ ২০২১ ইং র্পযন্ত “Rotary Service Week”-এর আয়োজন করা হয়েছে। এর অংশ হিসেবে “রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮১, বাংলাদেশ” এর অর্ন্তভুক্ত ক্লাবগুলো  Rotary International এর Area of Focus (শান্তি উন্নয়ন, ব্যাধি নিরাময়-প্রতিরোধ-প্রতিকার, নিরাপদ পানি-স্যানিটেশন-স্বাস্থ্য ব্যবস্থা নিশ্চিতকরণ, মা এবং শিশুর সুরক্ষা, শিক্ষার বিস্তার, সামাজিক অর্থনৈতিক প্রবৃদ্ধি এবং পরিবেশ সুরক্ষা) নিয়ে বিভিন্ন Service Project-এর উদ্যোগ গ্রহণ করেছে।

রোটারী ক্লাব অফ ঢাকা আপটাউন ২৪ শে ফেব্রুয়ারী ২০২১ ইং তারিখে সকাল ১০.৩০ টায়, গাইনী অডিটোরিয়াম, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল-এ মা ও শিশুর সুরক্ষায় সদ্যপ্রসূত মা ও নবজাতক শিশুদের মধ্যে সুরক্ষা সামগ্রী (মায়েদের জন্য- স্যানেটারি ন্যাপকিন, মাক্স, ক্যালসিয়াম ও আয়রন ট্যাবলেট, গুড়ো দুধ; নবজাতক শিশুর জন্য- জামা, মশারী, টাওয়েল ইত্যাদি) বিতরণ করবে। উক্ত প্রজেক্টের মেডিসিন পার্টনার ইনসেপ্টা ফার্মাসিউটিক্যাল লিঃ ও জেসন ফার্মাসিউটিক্যাল লিঃ এবং গেস্ট এন্টারটেইনিং পার্টনার এসিআই ফার্মাসিউটিক্যাল লিঃ ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকবেন “রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮১, বাংলাদেশ”-এর গভর্নর রোটারয়িান রুবায়তে হোসনে, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল এর ডিরেক্টর ডাঃ মোঃ খলিলুর রহমান, রোটারী ক্লাব অফ ঢাকা আপটাউন এর প্রেসিডেন্ট- রোটারিয়ান আবুল কাসেম, ভাইস প্রেসিডেন্ট- রোটারিয়ান প্রফেসর ফাতেমা আশরাফ (বিভাগীয় প্রধান, অবস এন্ড গাইনী, শহীদ সোহ্রাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল), ফাউন্ডেশন চেয়ার- রোটারিয়ান মুহাম্মদ সলেমিউল্লাহ (ম্যানেজিং ডিরেক্টর, জেসন ফার্মাসিউটিক্যাল লিঃ) ও ডিস্ট্রিক্ট ৩২৮১, ক্লাব ও হাসপাতালের অন্যান্য নেতৃবৃন্দ। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য



সাতদিনের সেরা