kalerkantho

রবিবার । ১৫ ফাল্গুন ১৪২৭। ২৮ ফেব্রুয়ারি ২০২১। ১৫ রজব ১৪৪২

গ্লোবাল বিজনেস সিএসআর অ্যাওয়ার্ড পেলেন এসিসিএ বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার

বাণিজ্য ডেস্ক   

১৪ ফেব্রুয়ারি, ২০২১ ২০:৪৬ | পড়া যাবে ১ মিনিটে



গ্লোবাল বিজনেস সিএসআর অ্যাওয়ার্ড পেলেন এসিসিএ বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার

করোনাকালে অ্যাকাউন্টিং এবং ফাইন্যান্স সেক্টরে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় দ্য অ্যাসোসিয়েশন অব চার্টার্ড সার্টিফায়েড অ্যাকাউন্ট্যান্টসের (এসিসিএ) বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মো. এহসানুল হক বাশার গ্লোবাল বিজনেস সিএসআর অ্যাওয়ার্ড পেয়েছেন।

শনিবার রাজধানীর র‍্যাডিসন ব্লু হোটেলে এক আয়োজনের মধ্য দিয়ে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। টেলিপ্রেস আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, তথ্য প্রতিমন্ত্রী ডা: মো. মুরাদ হাসান, বাংলাদেশ কমিউনিকেশন স্যাটেলাইট কম্পানির চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ এবং বাংলাদেশ আমেরিকান চেম্বার অব কমার্স, যুক্তরাষ্ট্রের ভাইস-প্রেসিডেন্ট (বাংলাদেশ চ্যাপ্টার) রাজু আলীম।

পুরস্কার পাওয়ার পর এহসানুল হক বাশার বলেন, ‘এরকম একটি অ্যাওয়ার্ড পেয়ে সম্মানিতবোধ করছি। এসিসিএ বাংলাদেশ করোনাকালীন সময়ে শিক্ষার্থী এবং মেম্বারদের অনলাইন স্পেসে বিনামূল্যে বিভিন্ন ওয়ার্কশপ, সেমিনার, সিপিডি এবং স্কিল ডেভেলপমেন্ট প্রোগ্রাম আয়োজনের মধ্য দিয়ে অ্যাকাউন্টিং এবং ফাইন্যান্স সেক্টরে দক্ষ জনশক্তি তৈরি এবং সরকারের অর্থনৈতিক উন্নয়ন অব্যাহত রেখেছে। আজকের এই সম্মাননা মূলত এসিসিএ শিক্ষার্থী এবং মেম্বারদেরই প্রাপ্য।’

মন্তব্য



সাতদিনের সেরা