kalerkantho

শনিবার । ২১ ফাল্গুন ১৪২৭। ৬ মার্চ ২০২১। ২১ রজব ১৪৪২

ভালোবাসা দিবস উপলক্ষে ইয়ামাহার ১০০০ সিসি বাইক লঞ্চিং

অনলাইন ডেস্ক   

১৪ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:১৩ | পড়া যাবে ২ মিনিটে



ভালোবাসা দিবস উপলক্ষে ইয়ামাহার ১০০০ সিসি বাইক লঞ্চিং

বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে ১৩ই ফেব্রুয়ারী ২০২১ ইয়ামাহার আয়োজনে অনুষ্ঠিত হয় ‘লেটস রেভ টুগেদার’ নামে বিশেষ এক অনুষ্ঠান। অনুষ্ঠানে ইয়ামাহার ১০০০ সিসি’র বাইক আরওয়ানএম মডেলের মোটরবাইক লঞ্চিং করা হয়। তবে বাংলাদেশে এই বাইকটি শুধুমাত্র প্রদর্শনীর জন্য ব্যবহার করা হবে।

এ উপলক্ষ্যে ইয়ামাহার সিনিয়র জেনারেল ম্যানেজার মিঃ হিরোশি সেতাগাওয়া জাপান থেকে পাঠানো এক ভিডিও বার্তায় বলেন, বাংলাদেশে ইয়ামাহার জনপ্রিয়তা বিবেচনায় তারা ১০০০ সিসি’র এই বাইক এসিআই মটরসকে উপহার পাঠিয়েছে। এ ছাড়াও তিনি বাংলাদেশের বাইকিং কমিউনিটির জন্য এসিআই মটরস-এর নেওয়া বিভিন্ন উদ্যোগের প্রশংসা করেন এবং ভবিষ্যতে এসিআই মটরসকে সাথে নিয়ে বাংলাদেশের বাইক প্রেমীদের জন্য আরও অত্যাধুনিক প্রযুক্তির বাইক বাংলাদেশের বাজারে আনার ইচ্ছা প্রকাশ করেন।

অনুষ্ঠানে এসিআই মর্টস এর নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস এবং এসিআই মটরস-এর অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসিআই মটরস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র পরিবেশক ও টেকনিকেল কোলাবোরেটেড পার্টনার। স্বনামধন্য কোম্পানী এসিআই লিমিটেডের একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মটরস যাত্রা শুরু করে। সারাদেশে ইয়ামাহার ৭৩টিরও বেশি ডিলার পয়েন্ট রয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি।

 

মন্তব্য



সাতদিনের সেরা