kalerkantho

বৃহস্পতিবার । ১২ ফাল্গুন ১৪২৭। ২৫ ফেব্রুয়ারি ২০২১। ১২ রজব ১৪৪২

ইআরপি ও এইচআর পেরোল সফটওয়্যার আনল এনআইবিজ সফট

অনলাইন ডেস্ক   

৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:২৯ | পড়া যাবে ২ মিনিটে



ইআরপি ও এইচআর পেরোল সফটওয়্যার আনল এনআইবিজ সফট

ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনায় এন্টারপ্রাইজ রিসোর্স প্লানিং বা ইআরপি সফটওয়্যারের জনপ্রিয়তা প্রতিনিয়তই বাড়ছে। একটি অভিন্ন সফটওয়্যারের মাধ্যমে প্রয়োজনীয় সকল হিসাব-নিকাশ রাখার পাশাপাশি প্রতিষ্ঠানের সম্পদের হিসাব রাখা, কর্মী ব্যবস্থাপনা সবকিছুই করা যায় বলে বিভিন্ন প্রতিষ্ঠানে ইআরপি সফটওয়্যারের ব্যবহার বাড়ছে।

এসব প্রয়োজনীয়তা মাথায় রেখে এনআইবিজ সফট নিয়ে এসেছে এন-ইআরপি। প্রকিউরমেন্ট, ইনভেন্টরি, ওয়ারহাউজ ম্যানেজমেন্ট থেকে শুরু করে অ্যাকাউন্টস ও ফিন্যান্স ম্যানেজমেন্ট, পিওএস, ক্যাম্পেইন ম্যানেজমেন্টসহ প্রয়োজনীয় সব ফিচারই পাওয়া যাবে এই সফটওয়্যারে। এছাড়া প্রয়োজনমতো ফিচার সংযোজন করার ব্যবস্থাও থাকছে।

এর পাশাপাশি প্রতিষ্ঠানের কর্মী ব্যবস্থাপনায় এনআইবিজ সফট এনেছে এন-পেরোল সফটওয়্যার। কর্মীদের উপস্থিতি, বেতন-ভাতা, ট্যাক্স হিসাব করা, প্রশিক্ষণসহ প্রয়োজনীয় সব কাজই করা যাবে এই একটি সফটওয়্যার থেকেই।

এনএইবিজ সফটের এই সফটওয়্যার দুটি বর্তমানে খ্যাতনামা বিভিন্ন প্রতিষ্ঠানে ব্যবহার করা হচ্ছে যার মধ্যে অন্যতম হলো রূপায়ন গ্রুপ, ওরিয়ন গ্রুপ, ইউএসএআইডি, কাই অ্যালুমিনিয়াম, স্টার্টআপ ফান্ড বাংলাদেশ, অ্যাকশন অ্যাগেইনস্ট হাঙ্গার।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক এন জামান চৌধুরী জেমস বলেন, “ব্যবসা প্রতিষ্ঠানগুলোর প্রয়োজনীয়তার কথা মাথায় রেখে আমরা এন-ইআরপি এবং এন-পেরোল নামক দুটি সফটওয়্যার এনেছি। প্রয়োজনীয় সব ফিচারের পাশাপাশি বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করায় নামকরা বিভিন্ন প্রতিষ্ঠানে আমাদের এই ইআরপি এবং পেরোল সফটওয়্যার দুটি বেশ সমাদৃত হয়েছে।” এন-ইআরপি এবং এন-পেরোল সম্পর্কে আরও জানা যাবে প্রতিষ্ঠানটির ওয়েবসাইট (nibizsoft.com) এবং ফেসবুক পেজ (facebook.com/nibizsoftltd) থেকে।

মন্তব্য



সাতদিনের সেরা