kalerkantho

শনিবার । ২১ ফাল্গুন ১৪২৭। ৬ মার্চ ২০২১। ২১ রজব ১৪৪২

স্টাইল আর পারফরমেন্সে তরুণদের জীবনকে বেগবান করবে রিয়েলমি ওয়াচ এস

অনলাইন ডেস্ক   

২৫ জানুয়ারি, ২০২১ ১৬:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



স্টাইল আর পারফরমেন্সে তরুণদের জীবনকে বেগবান করবে রিয়েলমি ওয়াচ এস

প্রতিটি তরুণের জন্যই ঘড়ি খুবই জনপ্রিয় নিত্য সঙ্গী। হালের স্মার্টওয়াচ আমাদের ফোনের সাথে সহজে সংযুক্ত হয়ে নানান কাজে সাহায্য করে বিধায় এই ঘড়িগুলোর গুরুত্ব দিনদিন বাড়ছে।

এসব কথা মাথায় রেখে দেশের তরুণদের সেরা পছন্দ রিয়েলমি বাজারে নিয়ে এসেছে রিয়েলমি ওয়াচ এস। এই স্মার্টওয়াচের অটো ব্রাইটনেস টাচস্ক্রিন, রিয়েল টাইম হার্ট এবং অক্সিজেন মনিটর, বিশাল ব্যাটারি লাইফ, স্মার্ট নোটিফিকেশন সুবিধাসহ আরো অনেক দুর্দান্ত ফিচারে ইতোমধ্যে বাজারে সাড়া ফেলেছে।

রিয়েলমি ওয়াচ এস-এ আছে ৩.৩ সেন্টিমিটারের (১.৩-ইঞ্চি) স্মার্ট ডিসপ্লে, যা আশাপাশের আলোক পরিস্থিতির সাথে স্বয়ংক্রিয়ভাবে খাপ খাইয়ে ডিসপ্লের আলোর উজ্জ্বলতা বাড়িয়ে বা কমিয়ে আরামদায়ক দেখার অভিজ্ঞতা দেয়। ডিসপ্লেটি খুবই উজ্জ্বল এবং ৬০০ নিটস পর্যন্ত পৌঁছতে পারে, ফলে ঘড়ির সমস্ত ফিচার প্রচণ্ড সূর্যালোকেও দৃশ্যমান থাকে।

৩৯০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, লাইটিং ফাস্ট সেন্সর এবং প্রসেসর থাকার কারণে একবার সম্পূর্ণ চার্জে রিয়েলমি ওয়াচ-এস ১৫ দিন পর্যন্ত চলতে পারে। ম্যাগনেটিক চার্জিং কেসের মাধ্যমে মাত্র ২ ঘন্টার মধ্যে এই ঘড়িটি শতভাগ চার্জ হয়। তাছাড়া, আইপি৬৮ রেটিং থাকায় স্মার্টওয়াচটি ১.৫ মিটার পর্যন্ত ওয়াটার রেজিস্টেন্ট।

রিয়েলমি ওয়াচ এস-এ আউটডোর এবং ইনডোরে দৌড়ানো, হাঁটাহাঁটি, সাইক্লিং, ফুটবল, টেবিল টেনিস, ব্যাডমিন্টন, যোগব্যায়াম এবং ক্রিকেট সহ ১৬ ধরণের স্পোর্টস মনিটরিং করতে সাহায্য করে।

এ স্মার্টওয়াচে গুডিক্স-এর অপটিকাল পিপিজি হার্ট রেট সেন্সর ব্যবহার করা হয়েছে, যা নির্ভুলভাবে ২৪ ঘন্টা ননস্টপ হার্ট রেট মনিটরিং করে। তাছাড়া, হার্ট রেটে কোনও অনিয়ম থাকলে তাও স্বয়ংক্রিয়ভাবে বলে দেয়। তাছাড়া রিয়েলমি ওয়াচ এস রিয়েল টাইমে নির্ভুলতার সাথে রক্তে অক্সিজেনের পরিমাপ মনিটর করতে পারে।

রিয়েলমি ওয়াচ এস-এর ব্যবহারকারীরা ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম-সহ প্রায় সকল অ্যাপের নোটিফিকেশন দেখতে পারবেন। এটি নির্বিঘ্নে স্মার্টফোনের সাথে যুক্ত করা যায় এবং ডিসপ্লে কল এবং এসএমএস দেখা যায়। এর বড় স্ক্রিনের কারণে যেকোন ম্যাসেজ বা নোটিফিকেশন পড়াও বেশ সহজ। স্মার্টওয়াচটিতে গান পরিবর্তন এবং দূর থেকে ফটো ক্লিক করার সুযোগ রয়েছে। এছাড়াও রিয়েলমি ওয়াচ এস-এ ১০০টিরও বেশি ওয়াচ ফেস রয়েছে যা ব্যবহারকারীকে সবসময় ট্রেন্ডি থাকছে সাহায্য করবে।

মন্তব্য



সাতদিনের সেরা