kalerkantho

শনিবার । ২১ ফাল্গুন ১৪২৭। ৬ মার্চ ২০২১। ২১ রজব ১৪৪২

ফ্যানদের সমুন্নত স্মার্টফোন অভিজ্ঞতা দিতে

অপো’র নিউ জেনারেশন সার্ভিস সেন্টার

অনলাইন ডেস্ক   

২৫ জানুয়ারি, ২০২১ ১৫:৩০ | পড়া যাবে ২ মিনিটে



অপো’র নিউ জেনারেশন সার্ভিস সেন্টার

২৪ শে জানুয়ারি, ২০২১ তারিখে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে অপো একটি নতুন প্রজন্মের সার্ভিস সেন্টারের উদ্বোধন করেছে। এ সময় গায়ক ও সুরকার তপু, অপো বাংলাদেশ এইডি’র কান্ট্রি পাবলিক রিলেশন হেড জোশিতা সানজানা রিজভান ও অপো’র অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো এর গ্রাহক এবং ফ্যানদের আরো উন্নত স্মার্টফোনের অভিজ্ঞতা দিতেই এই নতুন প্রজন্মের সার্ভিস সেন্টার চালু করেছে। তৃতীয় ভার্শনের এই সার্ভিস সেন্টারটিতে আরো উন্নত বিক্রয়োত্তর সেবা প্রাদন করা হবে এবং এটি একটি স্টপ সার্ভিস সেন্টার হিসেবে কাজ করবে।

এ বিষয়ে অপো বাংলাদেশ এইডি’র কান্ট্রি পাবলিক রিলেশন জোশিতা সানজানা রিজভান বলেন, “অপো’তে আমরা সবসমই আমাদের গ্রাহক ও ফ্যানদের সুযোগ সুবিধা দিতে বদ্ধপরিকর। সে লক্ষ্যেই আমরা নতুন বছরে এই নতুন প্রজন্মের সার্ভিস সেন্টারটি চালু করেছি, যেন তারা বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা গ্রহণের পাশাপাশি তাদের সমস্যাগুলি একই জায়গা থেকে সমাধান করতে পারেন।”

ফ্যানরা ঢাকার পান্থপথে অবস্থিত বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের লেভেল ৫-এর ব্লক সি’র ৯৭-১০০ দোকানগুলো নিয়ে এই ওয়ান স্টপ সার্ভিস সেন্টারটিতে অপো’র সকল পণ্য দেখা, কেনা-বেচা, তাদের স্মার্টফোনগুলি মেরামত করতে পারবেন। এর সাথে থাকছে ফ্রি ওয়াইফাই জোন। একটি বন্ধুত্বপূর্ণ পরিবেশে এই ওয়ান স্টপ সার্ভিস সেন্টারটিতে সফটওয়্যার ও হার্ডওয়্যার সকল সমস্যা, ভার্শন আপগ্রেডেশন ও পণ্যসামগ্রীসহ বিভিন্ন বিষয়ে পরামর্শ নেয়ার সুযোগ মিলবে।

অপো’র এই বিক্রয়োত্তর সেবার মূল লক্ষ্য গ্রাহকদের জন্য একটি সুবিধাজনক এবং পেশাদার সার্ভিস প্রদান করা। উল্লেখ্য যে, অপো বাংলাদেশের স্মার্টফোন পরিষেবা শিল্পে ‘ওয়ান আওয়ার ফ্ল্যাশ ফিক্স’ সার্ভিস নিয়ে আসে, যা সবার কাছে প্রশংসিত হয়। এমনকি, গ্রাহকদের সন্তুষ্টি নিশ্চিত করতে পার্টসের দাম ছাড়া হ্যান্ডসেটগুলি মেরামত করার জন্য অপো আর কোন ফি নেয় না। নতুন সার্ভিস সেন্টারের জন্যও এগুলো প্রযোজ্য থাকবে। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য



সাতদিনের সেরা