kalerkantho

শনিবার । ২১ ফাল্গুন ১৪২৭। ৬ মার্চ ২০২১। ২১ রজব ১৪৪২

কম দামে লিভো সিরিজের নতুন বাইক বাজারে আনল হোন্ডা

নিজস্ব প্রতিবেদক   

২৪ জানুয়ারি, ২০২১ ১৯:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



কম দামে লিভো সিরিজের নতুন বাইক বাজারে আনল হোন্ডা

সর্বাধুনিক সুবিধা নিয়ে কম দামে লিভো সিরিজের নতুন বাইক বাজারে আনল বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড। ১১০ সিসির এই লিভো সম্পূর্ণ বাংলাদেশের মুন্সিগঞ্জে কারখানায় প্রস্তুতকৃত। লিভো ড্রাম ভার্সনের দাম ধরা হয়েছে ১ লাখ ৩ হাজার ৯০০ টাকা এবং লিভো ডিস্ক ভার্সনের দাম ১ লাখ ৮ হাজার ৯০০ টাকা।

রবিবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে নতুন লিভো উন্মোচন করা হয়। অনুষ্ঠানে জানানো হয়, স্পোর্টি লুক ও ডিজিটাল এনালগ মিটার এর পাশাপাশি নতুন লিভোতে রয়েছে এনার্জিটিক ফ্রন্ট লুক এবং কার্ভড ফুয়েল ট্যাংক।
হোন্ডা ইকো টেকনোলজি বা এইচইটি সম্বলিত ১১০ সিসি সক্ষমতার ইঞ্জিন ব্যবহারে প্রতি লিটার জ্বালানী তেলে ৭৪ কিলোমিটার পর্যন্ত মাইলেজ যাওয়া যাবে। বিক্রয় পরবর্তী ২ বছর অথবা ২০ হাজার কিলোমিটার (যেটি আগে হবে) পর্যন্ত ওয়ারেন্টি এবং চারটি সেবা বিনামূল্যে পাবেন গ্রাহক।

বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা হিমিহিকো কাতসুকি বলেন, লিভোর ৫০ হাজার ইউনিট বিক্রি প্রতিষ্ঠানটির জন্য অনন্য অর্জন। বাংলাদেশের উদীয়মান বাজারে সাশ্রয়ী মুল্যে আধুনিক বাইক এবং উদ্ভাবনী সেবা প্রদানের মাধ্যমে গ্রাহকের আস্থা ধরে রেখেছে হোন্ডা এবং ভবিষ্যতেও অব্যাহত থাকবে।  

হোন্ডা বাংলাদেশের বিক্রয় এবং বিপনন বিভাগের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নরেশ কুমার রতন বলেন, দেশের বাজারে ১১০ সিসি মডেলের বাইকের মধ্যে লিভো সেরা হয়ে ওঠার পেছনে রয়েছে আধুনিক ডিজাইন, ইঞ্জিনের সক্ষমতা এবং অত্যাধুনিক হোন্ডা ইকো টেকনোলজি প্রযুক্তি।

নতুন লিভো মডেলের বৈশিষ্ট্য এবং সুবিধা নিয়ে বিষয়ভিত্তিক উপস্থাপনা করেন বাংলাদেশ হোন্ডার মার্কেটিং বিভাগের প্রধান গিয়াস উদ্দিন সজীব।

উল্লেখ্য, হোন্ডা লিভো ২০১৭ সালের জুন মাসে বাংলাদেশের বাজারে আসার পরে মাত্র ৩৭ মাসের মধ্যেই ৫০ হাজার ইউনিট বিক্রির মাইলফলক অতিক্রম করে লিভো দেশব্যাপি ব্যাপক সারা পায়। এরই ধারাবাহিকতায় নতুন রূপে, নতুন দামে বাংলাদেশ হোন্ডা উন্মোচন করলো লিভো। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য



সাতদিনের সেরা