kalerkantho

রবিবার । ১৫ ফাল্গুন ১৪২৭। ২৮ ফেব্রুয়ারি ২০২১। ১৫ রজব ১৪৪২

ওয়ালটনে যোগ দিলেন অভিনেতা আজিজুল হাকিম

অনলাইন ডেস্ক   

২৩ জানুয়ারি, ২০২১ ১৫:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



ওয়ালটনে যোগ দিলেন অভিনেতা আজিজুল হাকিম

ফুলেল শুভেচ্ছায় আজিজুল হাকিমকে বরণ করে নিচ্ছেন ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম রেজাউল আলম।

ওয়ালটনে যোগ দিলেন স্বনামধন্য অভিনেতা আজিজুল হাকিম। তিনি বাংলাদেশের শীর্ষ ইলেকট্রনিক্স ও প্রযুক্তিপণ্য উৎপাদন ও বিপণনকারী প্রতিষ্ঠান ওয়ালটনের নির্বাহী পরিচালক হিসেবে যুক্ত হয়েছেন। নতুন দায়িত্বে ভক্ত-শুভাকাঙ্খিদের কাছে দোয়া চেয়েছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ আজিজুল হাকিম।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি ২০২১) রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে আনুষ্ঠানিকভাবে আজিজুল হাকিমকে বরণ করে নেয়া হয়। তাকে স্বাগত জানান ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম রেজাউল আলম।

সে সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ইভা রিজওয়ানা নিলু ও হুমায়ূন কবীর, নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান, মোহাম্মদ রায়হান, সিরাজুল ইসলাম, ফিরোজ আলম, সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজাদা সেলিম, সিনিয়র অপারেটিভ ডিরেক্টর রবিউল আলম ভুঁইয়া ও নিয়ামুল হক, অপারেটিভ ডিরেক্টর কাজী জাহিদ হাসান প্রমুখ।

উল্লেখ্য, ওয়ালটনের সঙ্গে সরাসরি এবং শুভেচ্ছাদূত হিসেবে যুক্ত আছেন দেশের একঝাঁক তারকা। তাদের মধ্যে অন্যতম জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মুর্তজা এবং চিত্রনায়ক আমিন খান। জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ, মিসেস বাংলাদেশ মুনজারিন মাহবুব অবণীসহ ওয়ালটনের সঙ্গে অনেক তারকা দীর্ঘদিন যুক্ত ছিলেন।

ওয়ালটনে যোগ দেয়া সম্পর্কে আজিজুল হাকিম বলেন, ওয়ালটন যখন সাধারণ মানুষের জন্য বাংলাদেশে তৈরি পণ্য উন্মুক্ত করে, তখন থেকেই প্রতিষ্ঠানটিকে ভালোবেসেছি। কারণ ওয়ালটন বাংলাদেশের প্রতিষ্ঠান। দেশের মানুষের প্রতিষ্ঠান। ওয়ালটন পরিবারে সম্পৃক্ত হতে পেরে আমি গর্বিত। ওয়ালটনের লক্ষ্য পূরণের সহযোদ্ধা হিসেবে যথাসাধ্য অবদান রাখার চেষ্টা করবো। প্রেস বিজ্ঞপ্তি।

মন্তব্য



সাতদিনের সেরা