kalerkantho

বৃহস্পতিবার । ১৯ ফাল্গুন ১৪২৭। ৪ মার্চ ২০২১। ১৯ রজব ১৪৪২

গ্যালাক্সি এস২১ আল্ট্রা স্মার্টফোন নিয়ে এল গ্রামীণফোন-স্যামসাং

অনলাইন ডেস্ক   

২১ জানুয়ারি, ২০২১ ১৭:৫৬ | পড়া যাবে ৪ মিনিটে



গ্যালাক্সি এস২১ আল্ট্রা স্মার্টফোন নিয়ে এল গ্রামীণফোন-স্যামসাং

বাজারে আসছে ফিউচার রেডি নতুন ফাইভজি স্মার্ট ডিভাইস। আর স্যামসাং বাংলাদেশের সাথে মিলে গ্রাহকদের জন্য প্রি-অর্ডার সুবিধায় গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি নিয়ে এসেছে গ্রামীণফোন। ইতিমধ্যেই গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি’র প্রি-অর্ডার নেয়া শুরু হয়েছে। এ ডিভাইসের মাধ্যমে প্রথমবারের মতো স্যামসাং তাদের গ্যালাক্সি এস সিরিজের ফোনে নিয়ে আসছে এস পেন।

স্যামসাং গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি স্মার্টফোনের প্রচলিত ধারণাকে পাল্টে দিবে। ফোনটিতে রয়েছে স্যামসাং -এর সর্বাধুনিক এবং ইন্টেলিজেন্ট ৬.৮ ইঞ্চির আকর্ষণীয় অ্যামোলেড ২এক্স ডিসপ্লে। ডিসপ্লের রিফ্রেশ রেট ১০ হার্জ থেকে ১২০ হার্জের মধ্যে কনটেন্ট অনুযায়ী অ্যাডজাস্ট হবে এবং যার ফলে হবে ব্যাটারি সাশ্রয়।

চোখের ক্লান্তি কমাতে এর ডিসপ্লেতে আছে আই কমফোর্ট শিল্ড। ডিভাইসটিতে রয়েছে শক্তিশালী এক্সিনোস ২১০০ প্রসেসর এবং ৫,০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি, যা ৩০ মিনিটে ৫০ শতাংশ চার্জ হবে।

স্যামসাং গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি’র উন্নত প্রো-গ্রেড ক্যামেরা সিস্টেম ব্যবহারকারীদের দিবে এক অসাধারণ অভিজ্ঞতা। এই ক্যামেরা দিয়ে বিভিন্ন লাইটিং এবং সেটিং -এ অসাধারণ স্টুডিও মানের ছবি তোলা যাবে। ডিভাইসটিতে ১০৮ মেগা পিক্সেলের প্রো-সেন্সর, ১২ মেগা পিক্সেলের আল্ট্রা-ওয়াইড এবং ১০ মেগা পিক্সেল (৩এক্স এবং ১০এক্স জুম) টেলিফটো লেন্সযুক্ত কোয়াড ক্যামেরা রয়েছে। এতে আরও আছে ১০০এক্স স্পেস জুম সুবিধা। প্রথমবারের মত কোনো গ্যালাক্সি স্মার্টফোনে ব্যবহারকারীরা সামনের ও পেছনের ক্যামেরা ব্যবহার করে সামনের ও পেছনের উভয় লেন্সে ৬০ এফপিএসে ফোরকে ভিডিও ধারণ করতে পারবেন।

এ নিয়ে গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার সাজ্জাদ হাসিব বলেন, ‘ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার হিসেবে স্যামসাংয়ের পার্টনার হতে পেরে এবং আমাদের গ্রাহকদের জন্য ফ্ল্যাগশিপ এ ডিভাইস নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত। স্যামসাং গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি উন্নতমানের প্রযুক্তি অভিজ্ঞতা প্রদান করবে, যা মানুষের ডিজিটাল মাধ্যমে যোগাযোগের ধরণে রূপান্তর ঘটাবে। করোনাভাইরাস মহামারি নতুন প্রযুক্তির উন্নয়ন এবং তা সবার জন্য সহজলভ্য করার বিষয়টিকে ত্বরাণ্বিত করেছে। আমার দৃঢ় বিশ্বাস নানা সম্ভাবনা উন্মোচনে শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠানের সাথে আমাদের পার্টনারশিপ ডিজিটাল বাংলাদেশের যাত্রায় আমাদের অনেকখানি এগিয়ে রাখবে।’

স্যামসাং বাংলাদেশের হেড অফ মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘আমরা একটি নতুন যুগে প্রবেশ করছি। গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি অভিনব প্রযুক্তির মাধ্যমে উদ্ভাবনী কানেক্টিভিটির সাথে সবাইকে সংযুক্ত করবে। যা মানুষের ডিভাইস ব্যবহারে আনবে পরিবর্তন। করোনা মহামারির কারণে সবাইকে দ্রুতগতিতে ডিজিটালাইজেশনের মানিয়ে নিতে হচ্ছে। পাশাপাশি, মহামারির প্রাদুর্ভাব বাংলাদেশে তথ্য ও

প্রযুক্তির (আইসিটি) উন্নয়নের ধারা ত্বরান্বিত করেছে। তাই, আমরা গ্রামীণফোনের পার্টনার হতে পেরে এবং প্রি-অর্ডারের প্রক্রিয়া শুরু করতে পেরে আনন্দিত।’

স্যামসাং গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইজি’র প্রি-অর্ডার প্রক্রিয়া ইতিমধ্যে শুরু হয়ে গেছে এবং ২০,০০০ টাকায় (অফেরতযোগ্য) এটি বুক করা যাচ্ছে। আগামী ১০ ফেব্রুয়ারি পর্যন্ত ফোনটি প্রি- অর্ডার করা যাবে। স্যামসাং গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি প্রি-অর্ডার দেয়ার মাধ্যমে গ্রাহকরা ১০,০০০ টাকা ক্যাশব্যাক এবং একটি স্মার্ট ট্যাগ পাবেন।

এছাড়াও, গ্রাহকরা জিপি স্টারের প্লাটিনাম প্লাসে উন্নীত হবেন এবং জিপি পোলো টি-শার্ট পাবেন। গ্রাহকরা অন্যান্য পার্টনারদের থেকেও দারুণ সব সুযোগ-সুবিধা উপভোগ করবেন। যেমন: ঢাকার অথেনটিক কাবাব এক্সপ্রেসে পাবেন ২০% ছাড়, বেবি শপ লিমিটেডে ১৭% ছাড় এবং ওরিয়নে পাবেন ১২% ছাড়।

গ্রামীণফোনের মাধ্যমে ডিভাইসটি প্রি- অর্ডার করলে, গ্রাহকরা বিনাসুদে ৩৬ মাস পর্যন্ত ইএমআই সুবিধা ভোগ করতে পারবেন। স্যামসাং গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি ফ্যান্টম ব্ল্যাক এবং ফ্যান্টম সিলভার এই দুই রঙে ১৩৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

স্যামসাং গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি গ্রামীণফোনের নানা সেলস চ্যানেলের মাধ্যমে প্রি-অর্ডার করা যাবে, এর মধ্যে আছে- জিপি অনলাইন শপ, এন্টারপ্রাইজ চ্যানেল, জিপি এক্সপেরিয়েন্স গুলশান, জিপি এক্সপেরিয়েন্স জিপি হাউজ এবং জিপি এক্সপেরিয়েন্স চট্টগ্রাম। ডিভাইসটি স্যামসাং আউটলেট এবং ই-কমার্স প্ল্যাটফর্মের মাধ্যমেও প্রি-অর্ডার করা যাবে। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য



সাতদিনের সেরা