kalerkantho

সোমবার । ২৩ ফাল্গুন ১৪২৭। ৮ মার্চ ২০২১। ২৩ রজব ১৪৪২

২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করল এশিয়াটিক মাইন্ডশেয়ার

অনলাইন ডেস্ক   

১৯ জানুয়ারি, ২০২১ ১৯:২১ | পড়া যাবে ২ মিনিটে



২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করল এশিয়াটিক মাইন্ডশেয়ার

এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করছে ‘আলী যাকের'র প্রতি শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে। আজ মঙ্গলবার প্রতিষ্ঠানের কর্মীরা আলী যাকের অভিনীত নাটক ও তাঁর নির্মিত তথ্যচিত্র প্রদর্শন, তাঁকে শ্রদ্ধা জানিয়ে মানপত্র পাঠসহ নানা কর্মসূচির মাধ্যমে এই দিনটি উদযাপন করেন। ‘পার্পল দিবস’ নাম দিয়ে কর্মীরা সবাই বিভিন্ন শেডের পার্পল কাপড় পরেন, আলী যাকেরের জীবনের নানা গল্পকথায় মেতে ওঠেন এবং নানা রকম মজার খাবারের সঙ্গে দিনটি পালন করেন। 

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভাকাঙ্ক্ষীরা ফুল নিয়ে মাইন্ডশেয়ার বাংলাদেশ সফরে এসে আলী যাকেরের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। আসাদুজ্জামান নূর এবং ইরেশ যাকের, মোরশেদ আলমসহ এশিয়াটিক মাইন্ডশেয়ারের ছাদে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন। অনুষ্ঠানে অনলাইনে সংযুক্ত ছিলেন সারা যাকের এবং শ্রিয়া সর্বজয়া।

বাংলাদেশের মিডিয়া ল্যান্ডস্কেপ পরিবর্তন করার লক্ষ্য নিয়ে এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড গ্রুপ এম ও এশিয়াটিক থ্রি-সিক্সটির যৌথ উদ্যোগে ২০০১ সালের জুনে কার্যক্রম শুরু করে। প্রতিষ্ঠার পর থেকে এই সংস্থাটি বাংলাদেশের সবচেয়ে মূল্যবান ব্র্যান্ডগুলোর জন্য মিডিয়া সল্যুশন তৈরি করে আসছে।

এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড, চেয়ারম্যান হিসেবে পেয়েছে আলী যাকের’র মতো একজন অসাধারণ ব্যক্তির নেতৃত্ব। তাঁর আদর্শ আর বিশালতা হৃদয়ে নিয়ে এগিয়ে চলেছে দুর্বার গতিতে। সিনিয়র ভাইস চেয়ারম্যান পদে আসাদুজ্জামান নূর, এক্সিকিউটিভ ভাইস চেয়ার পারসন পদে সারা যাকের ও ম্যানেজিং ডিরেক্টর পদে মোরশেদ আলমসহ এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেডের রয়েছে অভিজ্ঞ একটি দল।

এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড দেশের অন্যদের চেয়ে এগিয়ে নিজেকে বাংলাদেশের ‘সেরা মিডিয়া এজেন্সি’ হিসেবে প্রতিষ্ঠিত করেছে। প্রতিষ্ঠার ২০ বছর পর আজ মাইন্ডশেয়ার বাংলাদেশ গতি, দলবদ্ধতা এবং অনুপ্রেরণামূলক সাফল্যের পথে আরো এগিয়ে যাওয়ার ব্যাপারে আশাবাদী।

মন্তব্য



সাতদিনের সেরা