kalerkantho

বৃহস্পতিবার । ১৯ ফাল্গুন ১৪২৭। ৪ মার্চ ২০২১। ১৯ রজব ১৪৪২

মতিঝিলে হাতিলের নতুন শোরুম

অনলাইন ডেস্ক   

১৭ জানুয়ারি, ২০২১ ২০:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



মতিঝিলে হাতিলের নতুন শোরুম

সম্প্রতি ঢাকার প্রাণকেন্দ্র মতিঝিলে দেশসেরা ফার্নিচার ব্র্যান্ড হাতিল চালু করেছে নতুন একটি শোরুম। ঘরের কিংবা অফিসের সবধরনের ফার্নিচারের লেটেস্ট কালেকশন নিয়ে সাজানো হয়েছে এই শোরুম। ক্রেতারা চাইলে সরাসরি মোবাইল ফোন কিংবা ওয়েবসাইটের মাধ্যমেও এই শোরুম থেকে হাতিলের ফার্নিচার অর্ডার করতে পারবেন।

১৯৮৯ সালে প্রতিষ্ঠিত হাতিল বহু বছর ধরেই বাংলাদেশের মানুষের মনে একটি আস্থার জায়গা নিয়ে অবস্থান করছে। সেবায় ও মানে অতুলনীয় হওয়ায় এই কোম্পানি আজ দেশের গন্ডি পার হয়ে যুক্তরাষ্ট্র ও কানাডার ছাড়াও বিশ্বের ১০টি দেশে বিক্রি করছে তাদের তৈরিকৃত ফার্নিচার।

একবিংশ শতাব্দীর তথ্যপ্রযুক্তির এই যুগে দেশের প্রথম ভার্চুয়াল শোরুম তৈরি করা থেকে শুরু করে সর্বক্ষেত্রেই বড় বড় প্রতিযোগীদের পিছনে ফেলে এগিয়ে চলছে হাতিল। দেশের বাইরে বর্তমানে তাদের ২২টি শোরুম রয়েছে। বিশ্বখ্যাত প্রতিষ্ঠান রবার্ট পল ইনকর্পোরেশনের যৌথ উদ্যোগে দেশ ছাড়িয়ে আজ যুক্তরাষ্ট্রেও আন্তর্জাতিক মানের ফার্নিচার বিক্রি করছে বাংলাদেশী এই প্রতিষ্ঠানটি।

২০১৩ সালে গ্রিন অপারেশন ক্যাটাগরিতে এইচএসবিসি-ডেইলি স্টার ক্লাইমেট অ্যাওয়ার্ড অর্জন করে হাতিল ফার্নিচার। এছাড়াও গত বছরের সর্বোচ্চ ভ্যাটদাতা প্রতিষ্ঠানের শীর্ষ তালিকায়ও অবস্থান করে নিয়েছে তারা।

মতিঝিল শোরুমের ঠিকানা: ভুইয়া ম্যানশন (২য় ও ৬ষ্ঠ তলা),৬ মতিঝিল বাণিজ্যিক এলাকা (শাপলা চত্বর),ঢাকা-১০০০। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য



সাতদিনের সেরা