kalerkantho

মঙ্গলবার । ২৪ ফাল্গুন ১৪২৭। ৯ মার্চ ২০২১। ২৪ রজব ১৪৪২

এসআইবিএল-এর বার্ষিক ব্যবসায় সম্মেলন-২০২১ অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক   

১৬ জানুয়ারি, ২০২১ ১৭:৫০ | পড়া যাবে ২ মিনিটে



এসআইবিএল-এর বার্ষিক ব্যবসায় সম্মেলন-২০২১ অনুষ্ঠিত

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল)-এর দুই দিনব্যাপী বার্ষিক ব্যবসায় সম্মেলন ২০২১ ভার্চুয়াল প্লাটফর্মে ১৬ জানুয়ারি শেষ হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রফেসর মোঃ আনোয়ারুল আজিম আরিফ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী। ব্যবসায় সম্মেলনে ২০২১ সালের জন্য ব্যাংকের কর্ম কৌশল, বাস্তবায়ন, বিগত বছরের মূল্যায়ন প্রভৃতি বিষয় নিয়ে আলোচনা করা হয়।

প্রফেসর মোঃ আনোয়ারুল আজিম আরিফ তাঁর বক্তব্যে উল্লেখ করেন যে, বর্তমানে বাংলাদেশসহ সারা বিশ্ব ভয়াবহ সংকটের মধ্যে দিয়ে অতিক্রম করছে। এই চ্যালেঞ্জ মোকাবিলা করতে বিশ্বের সাথে তালমিলিয়ে আমাদেরকে আধুনিক ও প্রযুক্তিনির্ভর সেবা অন্তর্ভূক্ত করে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করতে হবে। তিনি ব্যাংকের প্রযুক্তিনির্ভর সেবা আরও সম্প্রসারণের পরামর্শ দেন।

কাজী ওসমান আলী তাঁর বক্তব্যে বলেন, কোভিড-১৯ এর কারণে পরিবর্তিত পরিস্থিতি মোকাবেলায় আমরা ক্রমেই ডিজিটাল ট্রান্সফরমেশনের দিকে এগিয়ে যাচ্ছি। ব্যাংকের আধুনিক ও প্রযুক্তিভিত্তিক সেবার আওতা বাড়ানো হয়েছে। চালু করা হয়েছে ই-অ্যাকাউন্ট সেবা। এই সেবার মাধ্যমে গ্রাহকেরা এখন ঘরে বসেই মোবাইলের মাধ্যমে ব্যাংক অ্যাকাউন্ট খুলতে পারছেন। শীঘ্রই আরও কিছু প্রযুক্তিনির্ভর সেবা চালু করা হবে।

ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, বিভাগীয় প্রধানগণ, ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ এবং দেশব্যাপী বিস্তৃত ১৬৮টি শাখার ব্যবস্থাপক ও ৬৩টি উপশাখার ইনচার্জ ব্যবসায় সম্মেলনে যোগ দেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা গেছে।

মন্তব্য



সাতদিনের সেরা