kalerkantho

মঙ্গলবার । ২৪ ফাল্গুন ১৪২৭। ৯ মার্চ ২০২১। ২৪ রজব ১৪৪২

জমজমাট উৎসবের মধ্য দিয়ে অপো রেনো৫-এর ফার্স্ট সেল শুরু

অনলাইন ডেস্ক   

১৬ জানুয়ারি, ২০২১ ১৬:১৩ | পড়া যাবে ২ মিনিটে



জমজমাট উৎসবের মধ্য দিয়ে অপো রেনো৫-এর ফার্স্ট সেল শুরু

স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো ১৪ই জানুয়ারি ২০২১ তারিখে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে এক জমজমাট উৎসবের মধ্য দিয়ে তাদের নতুন হ্যান্ডসেট অপো রেনো৫-এর ফার্স্ট সেল শুরু করেছে। উৎসবে ছিল কেক কাটা, লটারি ড্র এবং জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সাবিলা নূরের সাথে ফটোসেশন। সরাসরি অপো রেনো৫ বিক্রির প্রথম দিনে সাবিলা নূরের সাথে কুইজ, উপহার বিতরণ, লটারি বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ, প্রথম ক্রেতাদের মাঝে অটোগ্রাফ সম্বলিত গিফট বক্স প্রদান এবং তার সাথে ছবি তোলার সুযোগের মত বিভিন্ন কার্যকলাপ দিনটিকে আরও প্রাণবন্ত করে তোলে।

সরাসরি অপো রেনো৫ বিক্রির প্রথম দিনে বসুন্ধরা সিটির অপোর ব্র্যান্ড শপ থেকে যারা স্মার্টফোনটি কেনেন, তারা সাবিলা নূরের সাথে ‘পিকচার লাইফ টুগেদার’-প্রতিপাদ্যে ছবি তোলার সুযোগ পান। এ দিনে সাবিলার সাথে দেখা করা, কথা বলার, ছবি তোলার পাশাপাশি তার কাছ থেকে অটোগ্রাফ সম্বলিত গিফট বক্স প্রদান এবং উপহার পাওয়ার সুযোগ তৈরি করে অপো। এমন সব দারুণ বিষয় ইভেন্টটিকে অপো ব্যবহারকারী এবং ভক্তদের জন্য আরও চমক দেয়।

অপো রেনো৫ ইতিমধ্যে বিভিন্ন ই-কমার্স সাইট যেমন, দারাজ (www.daraz.com.bd), পিকাবু (pickaboo.com) এবং অপোর ওয়েবসাইটে (https://opposhop.online/product/13) পাওয়া যাচ্ছে। তরুণদের লাইফস্টাইলের অভিজ্ঞতা আরও এক ধাপ বাড়াতে আগ্রহী ক্রেতাগণ অনলাইনে স্মার্টফোনটি কিনতে পারবেন। এছাড়াও সারা দেশের বিভিন্ন ব্র্যান্ডশপ থেকে সরাসরি ফোনটি কেনার সুযোগও রয়েছে। তবে, যারা দারাজ এবং পিকাবু থেকে অপো রেনো৫ কিনতে চান, তারা কোন প্রকার ইন্টারেস্ট ছাড়া ১২ মাসের ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

জীবনের প্রতিটি মুহূর্ত আরও ঝকঝকে এবং স্টাইলিশভাবে তুলে ধরতে অপো রেনো৫-এ আছে ৬৪ মেগা পিক্সেলের কোয়াড রিয়ার ক্যামেরা। এই ক্যামেরা দিয়ে চমৎকার এআই মিক্সড পোট্রেট এবং ডুয়াল-ভিউ ভিডিও ধারণের সুযোগ রয়েছে। এছাড়াও, ৭.৮ মিমি স্লিম বডির রেনো৫-এর ওজন মাত্র ১৭১ গ্রাম। ৫০ ওয়াট ফ্ল্যাশ চার্জ সুবিধার সাথে স্মার্টফোনর ৪,৩১০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি মাত্র ৩১ মিনিটে ৮০% পর্যন্ত চার্জ হয়। ৮ ন্যানোমিটার স্ন্যাপড্রাগন ৭২০জি চিপসেট, ৮ জিবি র‌্যাম এবং ১২৮ গিগাবাইট স্টোরেজযুক্ত এই ফোনটি তরুণদের লাইফস্টাইল অভিজ্ঞতা নিশ্চিতভাবে আরও বাড়িয়ে তুলবে। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য



সাতদিনের সেরা