kalerkantho

সোমবার । ১৬ ফাল্গুন ১৪২৭। ১ মার্চ ২০২১। ১৬ রজব ১৪৪২

লা মেরিডিয়ানে এঞ্জেলিকার ওয়েডিং ফেস্টিভ্যাল

অনলাইন ডেস্ক   

১৩ জানুয়ারি, ২০২১ ১৫:৩২ | পড়া যাবে ২ মিনিটে



লা মেরিডিয়ানে এঞ্জেলিকার ওয়েডিং ফেস্টিভ্যাল

বিবাহিত এবং হবু দম্পতিদের নিয়ে এঞ্জেলিকা ইভেন্ট সলিউশন আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশের বৃহত্তম বিবাহ-উৎসব, লা মেরিডিয়ান আয়োজিত ওয়েডিং ফেস্টিভ্যাল বাই এঞ্জেলিকা। ২৩-২৪ জানুয়ারি ২০২১ তারিখে ঢাকায় হোটেল "লা মেরিডিয়ান"-এ আয়োজিত হতে যাচ্ছে "ওয়েডিং ফেস্টিভ্যাল"।

দেশের যেকোন প্রান্ত থেকে হবু ও বিবাহিত দম্পতিরা অংশগ্রহণের জন্য আবেদন করতে পারবেন। অংশগ্রহণকারী সব দম্পতির মধ্যে প্রতিযোগিতায় বিজয়ীদের জন্য থাকছে আকর্ষণীয় পুরস্কার। অনুষ্ঠানের মাধ্যমে তাদেরকে একটি অসাধাণ অভিজ্ঞ্যতাও উপহার দেওয়ার পরিকল্পনা করছে আয়োজক প্রতিষ্ঠান এঞ্জেলিকা ইভেন্ট সলিউশন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে আয়োজকরা জানিয়েছেন, উৎসবের মূল লক্ষ্য সমগ্র বিবাহ শিল্পকে এক ছাদ এর নিচে নিয়ে আসা। থাকছে অংশগ্রহণকারী দম্পতিদের প্রতিযোগিতা প্রদর্শন, গান, নৃত্য, বিভিন্ন বিনোদন মূলক পরিবেশনা, ফ্যাশন শো, মেলা ইত্যাদি। দুই দিন ব্যাপী হোটেল "লা মেরিডিয়ান"- এ আয়োজিত এই মেলায় স্টল বরাদ্দ করেছে বাংলাদেশের সুখ্যাত প্রতিষ্ঠানগুলো। মেলায় বিভিন্ন পণ্য-সেবা প্যাকেজ বেচা কেনা ছাড়াও প্রচারমুলক কর্মকান্ড পরিচলনা করবে প্রতিষ্ঠানগুলো।

বিচারক হিসেবে আসছেন বিশিষ্ট ব্যবসায়ী, অভিনয় শিল্পী এবং আরো অনেকে। অতিথি হয়ে আসছেন দেশের স্বনামধন্য ব্যক্তিবর্গ। ঢাকার হোটেল, "লা মেরিডিয়ান"- এ ২০ ডিসেম্বর ২০২০ তারিখে "এঞ্জেলিকা ইভেন্ট সলিউশন" এর সাথে "লা মেরিডিয়ান"- এর চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের মাধ্যমে "ওয়েডিং ফেস্টিভ্যাল" এর প্রথম পদক্ষেপ নেয়া হয় । চুক্তি অনুযায়ী আসন্ন উৎসবের টাইটেল স্পন্সর লা মেরিডিয়ান। পার্টনার হিসেবে থাকছে বেশ কিছু জনপ্রিয় ব্র্যান্ড। কো স্পনসর টি এ সি পারফিউমস, অ্যাসোসিয়েট পার্টনার এম এন্ড এম বিজনেস কমিউনিকশন্স এবং ভায়োলেট ইনক।

বিউটি পার্টনার হিসেবে "উইমেন্স ওয়ার্ল্ড",  স্ট্র্যাটেজিক পার্টনার "গুডি ব্রো", ফটোগ্রাফি পার্টনার ড্রিম ওয়েভার, লাইস্টাইল পার্টনার "প্রেমস কালেকশন",  রেডিও পার্টনার কালারস এফ এম, নিউজ পার্টনার "কালের কণ্ঠ", মিডিয়া পার্টনার এটিএন বাংলা এবং আরো বেশ কিছু জনপ্রিয় ব্র্যান্ড থাকছে।

মন্তব্য



সাতদিনের সেরা