kalerkantho

রবিবার । ১৫ ফাল্গুন ১৪২৭। ২৮ ফেব্রুয়ারি ২০২১। ১৫ রজব ১৪৪২

হক গ্রুপকে আধুনিক টেলিযোগাযোগ এবং আইসিটি সুবিধা দেবে গ্রামীণফোন

অনলাইন ডেস্ক   

১৭ ডিসেম্বর, ২০২০ ১৯:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



হক গ্রুপকে আধুনিক টেলিযোগাযোগ এবং আইসিটি সুবিধা দেবে গ্রামীণফোন

মোবাইল অপারেটর গ্রামীণফোন এবং হক গ্রুপের মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এর আওতায় হক গ্রুপের কার্যাবলীকে আরো গতিশীল করার লক্ষ্যে প্রতিষ্ঠানটিকে উন্নততর টেলিযোগাযোগ সুবিধা এবং আধুনিক আইসিটি সুবিধা প্রদান করবে গ্রামীণফোন।

গ্রামীণফোনের ডিভিশনাল হেড, বিজনেস, কাজী মাহবুব হাসান এবং হক গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর আদম তমিজি হক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তিতে স্বাক্ষর করেন। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মো. নাসার ইউসূফ (ডিরেক্টর প্রাইম একাউন্টস, বিজনেস, গ্রামীণফোন) এবং কাজী তৌহিদুজ্জামান (এক্সিকিউটিভ ডিরেক্টর, হক গ্রুপ)-সহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।

এ প্রসঙ্গে গ্রামীণফোনের বিজনেস ডিভিশনের প্রধান কাজী মাহবুব হাসান বলেন, “ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার হিসেবে নিজেদের সকল গ্রাহক, সহযোগী প্রতিষ্ঠান ও অংশীদারকে আরো সহজ ও স্বাচ্ছন্দ্যময় সেবা উপহার দেওয়া আমাদের দায়িত্ব। ব্যবসায়িক স্বার্থের ঊর্দ্ধে উঠে গ্রামীণফোন সবসময়ই চেষ্টা করে যাচ্ছে দেশে একটি বন্ধুসুলভ কার্যক্ষেত্র সৃষ্টি করার, আর এরই ধারাবাহিকতায় আমরা হক গ্রুপের সাথে চুক্তি স্বাক্ষর করতে সক্ষম হয়েছি। আমরা আশাবাদী এই অংশীদারিত্ব হক গ্রুপের কার্যপরিচালনা ও ব্যবস্থাপনাকে আরো সুসংহত করে তুলবে।”

১৯৪৭ সালে প্রতিষ্ঠিত হক গ্রুপের অন্যতম লক্ষ্য ছিল দেশ ও জাতির কল্যাণে আত্মনিবেদন। নিজ প্রতিষ্ঠানের স্বচ্ছতা, একাগ্রতা, পরিশ্রম এবং নীতিবোধকে অক্ষুণ্ণ রেখে বিগত কয়েক দশক ধরে বাংলাদেশে কাজ করে যাচ্ছে হক গ্রুপ। প্রতিষ্ঠানটির এই সাফল্যের পেছনে রয়েছে পণ্যের সর্বোচ্চ গুণগত মান ও গ্রাহকসেবা নিশ্চিতকরণে তাদের দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধতা। হক গ্রুপের আওতায় বর্তমানে বেকারি খাদ্যপণ্য, প্রসাধনী ও ব্যাটারি-সহ বিভিন্নমুখী ব্যবসায় পরিচালিত হচ্ছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা গেছে।

মন্তব্য



সাতদিনের সেরা