kalerkantho

বুধবার । ১৩ মাঘ ১৪২৭। ২৭ জানুয়ারি ২০২১। ১৩ জমাদিউস সানি ১৪৪২

ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ ও চলচ্চিত্র শিল্পী সমিতির মধ্যে দ্বিপাক্ষিক স্বাস্থ্য চুক্তি

অনলাইন ডেস্ক   

২৯ নভেম্বর, ২০২০ ২০:২০ | পড়া যাবে ১ মিনিটে



ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ ও চলচ্চিত্র শিল্পী সমিতির মধ্যে দ্বিপাক্ষিক স্বাস্থ্য চুক্তি

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যে দিয়ে রাজধানীর ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতাল (সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির মধ্যে এক দ্বিপাক্ষিক কর্পোরেট স্বাস্থ্য চুক্তি সম্পন্ন হয়েছে। রবিবার বিকাল ৪টার দিকে এই চুক্তি করা হয়। 

চুক্তির আওতায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সকল সদস্যগণ এবং তাদের পরিবার এখন থেকে এই হাসপাতালে বিশেষ ছাড়ে চিকিৎসা সেবা গ্রহণের পাশাপাশি এক্সিকিউটিভ হেল্থ চেক-আপ, কার্ডিয়াক হেল্থ চেক-আপসহ অগ্রাধিকার ভিত্তিতে জরুরি স্বাস্থ্যসেবা পাবেন। 

চুক্তিতে যৌথভাবে স্বাক্ষর করেন ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী এবং বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মনোয়ার হোসেন ডিপজল ও সাধারণ সম্পাদক জায়েদ খান। 

দ্বিপাক্ষিক চুক্তিতে আরো স্বাক্ষর করেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য নন্দিত অভিনেত্রী অঞ্জনা সুলতানা ও অরুনা বিশ্বাস এবং ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতালের সিনিয়র ম্যানেজার একেএম সাহেদ হোসেন ও সিনিয়র এক্সিকিউটিভ আমিনুল ইসলাম সুমন।

মন্তব্য



সাতদিনের সেরা