kalerkantho

সোমবার । ১১ মাঘ ১৪২৭। ২৫ জানুয়ারি ২০২১। ১১ জমাদিউস সানি ১৪৪২

মার্কেন্টাইল ব্যাংকের সঙ্গে নেসকোর চুক্তি

অনলাইন ডেস্ক   

২৬ নভেম্বর, ২০২০ ২০:০৮ | পড়া যাবে ১ মিনিটে



মার্কেন্টাইল ব্যাংকের সঙ্গে নেসকোর চুক্তি

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এবং নর্দান ইলেকট্রিক সাপ্লাই কোম্পানী লি: (নেসকো)-এর মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়। মার্কেন্টাইল ব্যাংকের পক্ষে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও নর্থ বেঙ্গল রিজিওনাল হেড এএসএম জাকির হোসাইন এবং নর্দান ইলেকট্রিক সাপ্লাই কোম্পানী লি:-এর পক্ষে উপ-মহাব্যবস্থাপক (মানব সম্পদ ও প্রশাসন) এ বি এম ইমতিয়াজ উদ্দিন আহমেদ চুক্তি স্বাক্ষর করেন।

এই চুক্তির মাধ্যমে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড তার অনলাইন ব্যাংকিং সুবিধা, মোবাইল ব্যাংকিং সেবা ”মাইক্যাশ”, ডিজিটাল ব্যাংকিং অ্যাপ (MBL Rainbow), এজেন্ট ব্যাংকিং ও অন্যান্য ডেলিভারি চ্যানেলের মাধ্যমে নর্দান ইলেকট্রিক সাপ্লাই কোম্পানীর গ্রাহকদের বিদ্যুৎ বিল সংগ্রহের দায়িত্ব পেল।

নেসকোর প্রধান কার্যালয়ে আয়োজিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার জাকিউল ইসলাম, নির্বাহী পরিচালক (অর্থ ও প্রশাসন) সৈয়দ গোলাম আহম্মদ, প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) বিতরণ অঞ্চল, রাজশাহী মোঃ আব্দুর রশিদ এবং মার্কেন্টাইল ব্যাংকের পক্ষে ভাইস প্রেসিডেন্ট ও রাজশাহী শাখা প্রধান এম এ মতিন, এভিপি ও হেড অফ মার্কেটিং ডিভিশন (ভারপ্রাপ্ত) তপন জেমস রোজারিও সহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা