kalerkantho

মঙ্গলবার । ১২ মাঘ ১৪২৭। ২৬ জানুয়ারি ২০২১। ১২ জমাদিউস সানি ১৪৪২

আকর্ষণীয় দামে স্যামসাংয়ের নতুন ফ্ল্যাগশিপ গ্যালাক্সি এস২০ এফই

অনলাইন ডেস্ক   

২৪ নভেম্বর, ২০২০ ১৯:২৪ | পড়া যাবে ৪ মিনিটে



আকর্ষণীয় দামে স্যামসাংয়ের নতুন ফ্ল্যাগশিপ গ্যালাক্সি এস২০ এফই

স্মার্টফোনের প্রতিযোগিতামূলক বাজারে বিভিন্ন দামে একের পর এক উদ্ভাবনী ফিচারের শক্তিশালী ফোন নিয়ে আসছে স্যামসাং। এ স্মার্টফোনগুলো ক্রেতাদের মাঝে ব্যাপক জনপ্রিয়তাও লাভ করছে। স্মার্টফোনের বিভিন্ন ক্যাটাগরির মধ্যে ফ্ল্যাগশিপ ফোনগুলোর দাম তুলনামূলক বেশি। তাই এ ডিভাইসগুলো অনেকের ক্রয়সীমার বাইরে। 

চলমান বৈশ্বিক মহামারি পুরো পৃথিবীর উপর নেতিবাচক প্রভাব ফেলেছে। মহামারির কারণে মানুষ আর্থিকভাবে ক্ষতির সম্মুখীন হয়েছে। তাই স্বাভাবিকভাবেই এ সময় মানুষ সাশ্রয়ী মূল্যে উন্নত ফিচারের ডিভাইস ক্রয় করতে চান। এক্ষেত্রে ক্রেতাদের চাহিদা ও ক্রয়ক্ষমতার কথা বিবেচনা করে স্যামসাং বাংলাদেশ গ্যালাক্সি এস২০ সিরিজের নতুন সংস্করণের স্মার্টফোন স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই (ফ্যান এডিশন) দেশের বাজারে নিয়ে এসেছে। সম্প্রতি দেশের বাজারে ডিভাইসটিকে অবমুক্ত করা হয়েছে। এবং উদ্ভাবনী ফিচার ও মূল্য বিবেচনায় ফ্ল্যাগশিপ রেঞ্জে নতুন এ ডিভাইসটিকে বাজারের সেরা ফোন হিসেবে বিবেচনা করা হচ্ছে।
 
গ্রাহকদের ক্রয়সীমার মধ্যে থাকা স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই (ফ্যান এডিশন) স্মার্ট ডিভাইসের বেশ কিছু অনন্য বৈশিষ্ট্য রয়েছে:

ক্যামেরা : গ্যালাক্সি এস২০ এফই (ফ্যান এডিশন) স্মার্ট ডিভাইসে প্রো-গ্রেড ট্রিপল ক্যামেরা সেট আপ রয়েছে। সেলফি তোলার জন্য ডিভাইসটির সামনে রয়েছে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা, যেখানে রয়েছে টেট্রা বিনিং প্রযুক্তি যার মাধ্যমে চমৎকার ছবি তোলা যায়। ডিভাইসটির ট্রিপল ক্যামেরা সেটআপের প্রাইমারি ক্যামেরা ১২ মেগাপিক্সেল, রয়েছে ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড শ্যুটার এবং একটি ১২৩ ডিগ্রি ফিল্ড অব ভিউ ক্যামরা ও ৩এক্স অপটিক্যাল জুম এবং ৩০এক্স স্পেস জুমসহ ৮ মেগাপিক্সেল টেলিফটো লেন্স। ৩০এক্স স্পেস জুম দিয়ে দূর থেকে দৃশ্যবস্তুর কাছে না গিয়ে ছবি তোলা যায়। এ ডিভাইসটি দিয়ে লো লাইটেও চমৎকার ছবি তোলা যায়।
 
ডিসপ্লে : ডিসপ্লের ক্ষেত্রে স্যামসাংয়ের ডিসপ্লেগুলো ক্রেতারা সব সময় পছন্দ করেছেন। এরই ধারাবাহিকতায় ক্রেতাদের ডিসপ্লে ব্যবহারের দুর্দান্ত অভিজ্ঞতা দিতে স্যামসাংয়ের নতুন এ ডিভাইসটিতে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের সুপার স্মুদ স্ক্রলিং ৬.৫ ইঞ্চির ইনফিনিটি-ও সুপার অ্যামোলেড ডিসপ্লে।

ডিজাইন ও পারফরমেন্স : ব্যবহারকারীদের স্মার্টফোন ব্যবহারের দুর্দান্ত অভিজ্ঞতা দিতে স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই ডিভাইসে রয়েছে এক্সিনোস ৯৯০ প্রসেসর এবং ফাইভজি কানেক্টিভিটি। যার মাধ্যমে ব্যবহারকারীর স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা হবে আরো চমৎকার। 

শক্তিশালী ব্যাটারি : স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই ডিভাইসটিতে রয়েছে ৪ হাজার ৫০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি, শক্তিশালী এপি পারফরমেন্স ও সুপার ফাস্ট চার্জিং। এ বিষয়গুলো সমন্বিতভাবে ব্যবহারকারীকে নিশ্চিন্তে দীর্ঘসময় স্মার্টফোন ব্যবহার করতে সহায়তা করবে।
  
ডিভাইস সুরক্ষা : বিভিন্ন অপ্রত্যাশিত কারণে আমাদের স্মার্টফোনের ক্ষতিসাধন হতে পারে। স্যামসাং ব্যবহারকারীদের জন্য প্রতিষ্ঠানটি তাদের নতুন গ্যালাক্সি এস২০ এফই ডিভাইসে দিচ্ছে পানি ও ধুলা প্রতিরোধক আইপি৬৮। তাই, ব্যবহারকারীরা নিশ্চিন্তে যে কোন মুহূর্তে, যে কোন জায়গায় চমৎকার ছবি তুলতে পারবেন।

রঙ : বাজারে উদ্ভাবনী ফিচার ও ভিন্ন ধরণের ডিভাইস নিয়ে আসতে সচেষ্ট রয়েছে স্যামসাং। তরুণদের জীবনধারায় গতি আনতে  নতুন স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই ডিভাইসটি বাংলাদেশের বাজারে তিনটি রঙে আনা হয়েছে। এগুলো হলো: ক্লাউড মিন্ট, ক্লাউড নেভি ও ক্লাউড রেড।
 
মূল্য : স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই ডিভাইসটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৬৪,৯৯৯ টাকা।
   
প্রতিনিয়ত বদলে যাচ্ছে আমাদের পৃথিবী। এ পরিবর্তনের ছোঁয়া লেগেছে প্রতিটি ক্ষেত্রে। গতিশীল পৃথিবীতে প্রযুক্তিখাতেও এসেছে উল্লেখযোগ্য পরিবর্তন। তাই, এ পরিবর্তনের সাথে দুর্দান্ত গতিতে এগিয়ে যেতে স্মার্টফোন প্রস্তুতকারী প্রতিষ্ঠানগুলোও ক্রেতাদের জন্য প্রতিনিয়ত উদ্ভাবনী প্রযুক্তির ডিভাইস নিয়ে আসছে। সাশ্রয়ী দামের স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই এর অনন্য উদাহরণ।

মন্তব্য



সাতদিনের সেরা