kalerkantho

মঙ্গলবার । ১২ মাঘ ১৪২৭। ২৬ জানুয়ারি ২০২১। ১২ জমাদিউস সানি ১৪৪২

এসআইবিএলের নতুন তিন শাখার উদ্বোধন

অনলাইন ডেস্ক   

২৪ নভেম্বর, ২০২০ ১৬:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



এসআইবিএলের নতুন তিন শাখার উদ্বোধন

সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের (এসআইবিএল) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী ফরিদপুরের ভাঙ্গায়, কুমিল্লার মুরাদনগরে এবং নোয়াখালীর ছয়ানী বাজারে এসআইবিএলের ১৬২, ১৬৩ ও ১৬৪তম শাখার উদ্বোধন করেছেন। ২৪ নভেম্বর ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে এই তিন শাখার উদ্বোধন করেন তিনি। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এমনটাই জানানো হয়েছে।

উদ্বোধনের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক আবু নাসের চৌধুরী, মো. সিরাজুল হক ও মো. সামছুল হক, কম্পানি সচিব আব্দুল হান্নান খান, বিসি অ্যান্ড জিবিডির প্রধান আব্দুল মোতালেব এবং মার্কেটিং অ্যান্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মো. মনিরুজ্জামান। ভার্চুয়াল প্ল্যাটফর্মে এ সময় ব্যাংকের ভাঙ্গ, মুরাদনগর ও ছয়ানী বাজার শাখার ব্যবস্থাপকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা অংশগ্রহণ করেন। 

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী বলেন, এসআইবিএল নতুন নতুন শাখা, উপশাখা ও এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাধ্যমে দেশের প্রান্তিক মানুষের দোরগোড়ায় ব্যাংকিং সেবা নিয়ে যাচ্ছে এবং মানুষের জীবনমান উন্নয়নে ক্রমাগত কাজ করে চলেছে। দীর্ঘ ২৫ বছরের পথচলায় সোস্যাল ইসলামী ব্যাংক সব সময়ই প্রযুক্তিগত উৎকর্ষের পাশাপাশি সর্বোত্তম গ্রাহকসেবা নিশ্চিত করতে বদ্ধপরিকর।

মন্তব্য



সাতদিনের সেরা