kalerkantho

মঙ্গলবার । ১২ মাঘ ১৪২৭। ২৬ জানুয়ারি ২০২১। ১২ জমাদিউস সানি ১৪৪২

প্রাইম ইসলামী লাইফের ১০ শতাংশ লভ্যাংশ অনুমোদন

অনলাইন ডেস্ক   

২৩ নভেম্বর, ২০২০ ২০:০০ | পড়া যাবে ২ মিনিটে



প্রাইম ইসলামী লাইফের ১০ শতাংশ লভ্যাংশ অনুমোদন

প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড ২০১৯ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থ বছরে শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছে। অদ্য নভেম্বর ২৩, ২০২০ তারিখে ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত কোম্পানির ২০তম বার্ষিক সাধারণ সভায় এ অনুমোদন দেয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন কোম্পানির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোহাম্মদ আখতার। অংশগ্রহনকারী শেয়ারহোল্ডারগণ কোম্পানির প্রবৃদ্ধি, শেয়ারহোল্ডারদের লভ্যাংশ ঘোষণা এবং সর্বাধিক তথ্য সমৃদ্ধ বার্ষিক প্রতিবেদন সরবরাহের জন্য পরিচালনা পর্ষদ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও কোম্পানির অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে।

চেয়ারম্যান গ্রাহকদের সর্বদা সর্বোচ্চ সেবা প্রদান ও শেয়ারহোল্ডারদের স্বার্থ সংরক্ষণের অঙ্গীকার ব্যক্ত করেন। তিনি কোম্পানির কার্যক্রমের প্রতি আস্থা জ্ঞাপনের জন্য শেয়ারহোল্ডারদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বর্তমান সময়ের করোনা পরিস্থিতিতে সকল শেয়ারহোল্ডার, গ্রাহক, শুভানুধ্যায়ী ও সকল স্তরের নির্বাহী কর্মকর্তা-কর্মচারীদের সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করেন। সভায় আরও অংশ নেন পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, মুখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ আপেল মাহমুদ, এসিআইআই (ইউকে) ও প্রধান পরামর্শক রহিম উদ্-দ্দৌলা চৌধুরী প্রমুখ। সভা পরিচালনা করেন উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সচিব এম নুরুল আলম এফসিএস, সিসিইপি-আই, সিজিআইএ।

মন্তব্য



সাতদিনের সেরা