kalerkantho

বৃহস্পতিবার । ১৪ মাঘ ১৪২৭। ২৮ জানুয়ারি ২০২১। ১৪ জমাদিউস সানি ১৪৪২

আইটি প্রশিক্ষণে নতুন আঙ্গিকে গেটকো সেন্টার অফ এক্সিলেন্স

অনলাইন ডেস্ক   

১৯ নভেম্বর, ২০২০ ২০:৪২ | পড়া যাবে ৩ মিনিটে



আইটি প্রশিক্ষণে নতুন আঙ্গিকে গেটকো সেন্টার অফ এক্সিলেন্স

সম্পূর্ণ অনলাইন ভিত্তিক আইটি প্রশিক্ষণ সমাধান নিয়ে গেটকো সেন্টার অফ এক্সিলেন্স তাদের কার্যক্রম নতুন আঙ্গিকে শুরু করেছে। ২০১৭ থেকে গেটকো উচ্চমানের আইটি ও ক্যারিয়ার বিষয়ক প্রশিক্ষন দিয়ে আসছে।

অনলাইনভিত্তিক আইটি প্রশিক্ষণগুলো পরিচালনার জন্য গেটকো সেন্টার অফ এক্সিলেন্স সম্পূর্ণ প্রস্তুত বলে জানিয়েছেন গেটকো গ্রুপের নির্বাহী পরিচালক শাফকাৎ আলম।

বিগত দিনের শ্রেণীকক্ষ পদ্ধতিতে প্রশিক্ষণ প্রদানের সাফল্যের ধারাবাহিকতায় শ্রেনী কক্ষের পাশাপাশি এখন অনলাইন প্লাটফর্মেও আধুনিক ও যুগোপযোগী প্রযুক্তি ব্যবহার করে আইটি প্রশিক্ষণের ব্যবস্থা নিয়েছে গেটকো সেন্টার অফ এক্সিলেন্স। কোভিড পরবর্তী সময়ে উদ্ভুত পরিস্থিতিতে যেন আইটি ও ক্যারিয়ার ভিত্তিক প্রশিক্ষণ আটকে না যায় সেজন্য এই ব্যবস্থা বলে জানান শাফকাৎ আলম।

অনলাইন ভিত্তিক ক্লাস পরিচালনার জন্য গেটকো সেন্টার অফ এক্সিলেন্স - এ যেসব সুবিধা প্রশিক্ষণার্থীরা পাবেন তা হলো, উন্নত সফটওয়্যারের মাধ্যমে প্রশিক্ষক ও প্রশিক্ষনার্থীর সরাসরি কথপোকথন ভিত্তিক পাঠ দান, পরিপূর্ণ শিক্ষা উপকরন প্রদান, ক্লাসের বাইরেও অনলাইনে প্রশিক্ষণ বিষয়ে সহযোগিতা, কোর্স শেষেও প্রশিক্ষকের সাথে যোগাযোগের মাধ্যমে প্রয়োগের ক্ষেত্রে সব ধরনের সহযোগিতা প্রভৃতি।

এক প্রেস বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে আধুনিক কোর্সগুলোর পাশাপাশি তাদের রয়েছে বেসিক আইটি কোর্স।

করোনাকালিন সময়ে উদ্ভুত পরিস্থিতিতে অনলাইন ভিত্তিক উদ্যোক্তাদের জন্য রয়েছে ব্যবসা পরিচালনার বিশেষ আইটি কোর্স। সেই সাথে ফ্রীল্যান্সারদের জন্য রয়েছে বেশ কিছু কোর্স।

গেটকো সেন্টার অব এক্সিলেনস এর রয়েছে এআই ল্যাবস একাডেমী, স্টার্টএক্সজি একাডেমী, ডিজিটোজ- এর মত বিখ্যাত কিছু বিশ্বমানের প্রশিক্ষণ প্রদানকারী পার্টনার কোম্পানি।

গেটকো সেন্টার অব এক্সিলেন্স এর অন্যান্য কোর্সের পাশাপাশি রয়েছে নতুন উদ্যোক্তাদের জন্য “এন্ট্রাপ্রেনার্স আইটি এম্পাওয়ারমেন্ট কোর্স”।

নিয়মিত কোর্সগুলোর ভিতর রয়েছে ওয়েব ডেভেলপমেন্ট, জাভা, ডেটাবেজ ম্যানেজমেন্ট সিস্টেম, মাইক্রোসফট অফিস, এডভান্স এক্সেল, সি ও সি++ প্রোগ্রামিং, ওয়েব ডিজাইনিং, এস .এস .সি এবং এইচ.এস.সি -র আইসিটি, গ্রাফিক ডিজাইনিং।

এ আইল্যাবের কোর্সগুলো এডভান্স মেশিন লারনিং, ডাটা সায়েন্স, পাইথন প্রভৃতি।

স্টার্টএক্সজি-এর কোর্স লিন সিক্স সিগমা, প্রজেক্ট ম্যানেজমেন্ট, ডিজিটাল এইচআর এক্সপার্ট এবং আইওটি । ডিজিটোজের কোর্স মূলত ডিজিটাল মার্কেটিং-এর বিভিন্ন কোর্স।

প্রতিষ্ঠানটির ফোন নম্বর- ০১৭ ৯৯৯ ৮৫ ৪৪৪, ০১৭ ৯৯৯ ৮৫ ৪৪২। ফেসবুক পেজ লিংকঃ https://www.facebook.com/GetcoCoE এবং লিংকডইন পেজ লিংকঃ https://www.linkedin.com/company/getco-center-of-excellence

শিক্ষার্থীদের সুবিধার্থে এবং বিশ্বব্যাপী অর্থনীতি বিবেচনা করে সবগুলো কোর্সে ৩০% ডিস্কাউন্ট দিচ্ছে গেটকো সেন্টার অফ এক্সিলেন্স।

মন্তব্য



সাতদিনের সেরা