kalerkantho

শনিবার । ৯ মাঘ ১৪২৭। ২৩ জানুয়ারি ২০২১। ৯ জমাদিউস সানি ১৪৪২

প্রাথমিক রাউন্ড শেষে হাল্ট প্রাইজের জন্য আইইউবির ৬ দল নির্বাচিত

অনলাইন ডেস্ক   

১৮ নভেম্বর, ২০২০ ১৭:৪০ | পড়া যাবে ২ মিনিটে



প্রাথমিক রাউন্ড শেষে হাল্ট প্রাইজের জন্য আইইউবির ৬ দল নির্বাচিত

হাল্ট প্রাইজ আইইউবি'র ২০২১ সালের বার্ষিক প্রতিযোগিতার প্রাথমিক রাউন্ড শেষ হয়েছে। রেজিস্টেশন প্রক্রিয়াটি ৩ অক্টোবর - ৬ নভেম্বর পর্যন্ত চলে। ৩-৪ জনের একটি গ্রুপ তৈরি করে রেজিস্ট্রেশন প্রক্রিয়াটি সম্পন্ন করে শিক্ষার্থীরা । আইইউবিতে অধ্যয়নরত সকল ডিপার্টমেন্টের শিক্ষার্থীরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

হাল্ট প্রাইজ আইইউবি'র বার্ষিক প্রতিযোগিতায় আইইউবিয়ানদের অংশগ্রহণ ছিল চোখের পড়ার মতো। সামাজিক দায়বদ্ধতা থেকে এবং মানুষের জন্য কিছু করার লক্ষ্য নিয়ে করোনা নিয়ে করোনা মহামারির এই পরিস্থিতির মধ্যেও ১২০ জনের বেশি আইইবিয়ান এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। প্রতিযোগীদের জন্যে এই বছরের বিষয় রাখা ছিল "FOOD FOR GOOD".

হাল্ট প্রাইজ আইইউবি'র বার্ষিক প্রতিযোগিতার ২ দিনব্যাপী প্রাথমিক রাউন্ড অনুষ্ঠিত হয় ১৩ ও ১৪ নভেম্বর। প্রাথমিক রাউন্ডটি হলো প্রতিযোগিতার প্রথম রাউন্ড যেখানে নিবন্ধিত দলগুলো বিচারকদের একটি প্যানেলের সামনে তাদের ধারণাগুলো উপস্থাপন করে। প্রাথমিক রাউন্ড থেকে দ্বিতীয় পর্যায়ে অন-ক্যাম্পাস ফাইনালের জন্য ৬টি দল নির্বাচিত হয়- "Moral Rations", "Inquisitive Underdogs", "District 7", "Team Detox", "Rankbrain", "SharePort".

প্রাথমিক রাউন্ডের প্রথম দিনের বিচারক হিসেবে ছিলেন ড. ফিরোজ আহমেদ, প্রফেসর এবং চেয়ারম্যান ফার্মেসী বিভাগ ঢাকা বিশ্ববিদ্যালয়; শহীদ আশরাফি, সিনিয়র জেনারেল ম্যানেজার - সেলস, ব্র্যান্ডেড পণ্য - এসিআই লিমিটেড; মাহফুজুল করিম, আউটবাউন্ড অপারেশন ম্যানেজার - ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড এবং দ্বিতীয় দিনের বিচারক হিসেবে ছিলেন ড. ইমতিয়াজ এ হোসাইন, ডীন (ভারপ্রাপ্ত) - এসএলএএসএস, প্রধান গ্লোবাল স্টাডিজ এন্ড গভর্নেন্স প্রোগ্রাম - আইইউবি; জিয়াদ আল নোমান প্রান্ত, কনজিউমার অ্যান্ড মার্কেট ইনসাইট পার্টনার - ইউনিলিভার লাদেশ লিমিটেড ও আক্তার সানজিদা কাসেম, পার্টনার - এ. কাসেম এন্ড কোম্পানি। প্রাথমিক রাউন্ডের মডারেটর হিসেবে ছিলেন হাল্ট প্রাইজ আইইউবির কাম্পাস ডিরেক্টর কাজী ওবায়দুল হাসান। টান টান উত্তেজনা ও বেশ কিছু উদীয়মান ধারণার উপরে ভিত্তি করে বিচাররা ৫টি ভাগে প্রতিযোগিদের নাম্বার প্রদান করেন এবং নাম্বার গণনা শেষে ৬টি দলকে ওনকাম্পাস ফাইনালের জন্য বাছাই করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা