kalerkantho

শনিবার । ৯ মাঘ ১৪২৭। ২৩ জানুয়ারি ২০২১। ৯ জমাদিউস সানি ১৪৪২

করোনাকালে খাদ্য নিরাপত্তা ও বাস্তুসংস্থান ব্যবস্থাপনা সেমিনার

অনলাইন ডেস্ক   

১৭ নভেম্বর, ২০২০ ১৫:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



করোনাকালে খাদ্য নিরাপত্তা ও বাস্তুসংস্থান ব্যবস্থাপনা সেমিনার

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজিতে (আইইউবিএটি) অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘করোনা মহামারীকালে খাদ্য নিরাপত্তা ও বাস্তুসংস্থান ব্যবস্থাপনার’ জাতীয় ই-সেমিনার। আইইউবিএটি ইন্সটিটিউট অব এসডিজি স্টাডিজ এবং আরসিই গ্রেটার ঢাকার যৌথ উদ্যেগে আগামী ১৯ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় ই-সেমিনারটি অনুষ্ঠিত হবে।

সেমিনারে প্রধান অথিতি হিসেবে যুক্ত থাকবেন জুয়েনা আজিজ, এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক প্রধানমন্ত্রীর কার্যালয়ে; বিশেষ অথিতি হিসেবে থাকবেন ড. ক্রিস্টোফার জনসন, টিম লিডার এনআরএম, এফএও এবং সম্মানিত অতিথি হিসেবে থাকবেন অধ্যাপক ড. জিনাইদা ফাদিভা, জাতিসংঘ বিশ্ববিদ্যালয়, জাপান। সেমিনারে সভাপতিত্ব করবেন অধ্যাপক ড. আব্দুর রব,উপাচার্য, আইইউবিএটি।

সেমিনারে স্বাগত বক্তব্য রাখবেন আইইউবিএটির ট্রেজারার এবং আরসিই গ্রেটার ঢাকার চেয়ারপার্সন, অধ্যাপক সেলিনা নার্গিস এবং কীনোট স্পিকার হিসেবে বক্তব্য রাখবেন আইইউবিএটি ইন্সটিটিউট অব এসডিজি স্টাডিজ এর পরিচালক এবং আরসিই গ্রেটার ঢাকার সমন্বয়কারী অধ্যাপক ড. আতাউর রহমান।

আরো বক্তব্য রাখবেন অধ্যাপক হামিদা আখতার বেগম, উপ-উপাচার্য, আইইউবিএটি, মো. মনিরুল ইসলাম, যুগ্ম-সচিব (এসডিজি), প্রধানমন্ত্রীর কার্যালয়; মো. সোলায়মান হায়দার, পরিচালক,পরিবেশ অধিদপ্তর; জনাব জিয়াউল হক, পরিচালক, পরিবেশ অধিদপ্তর; মো. নাসির-উদ-দৌলা, পরিচালক, বিসিসিট্; শিমুল সেন, সিনিয়র সহকারী প্রধান,পরিকল্পনা কমিশন; অধ্যাপক আমজাদ হোসেন, কার্টিন বিশ্ববিদ্যালয়,অস্ট্রেলিয়া; ড. মোহাম্মদ রেহান দস্তগীর, উপপরিচালক আইআইএসএস; অধ্যাপক ড. মিহির কুমার রয়, ডিন,ব্যবসায় প্রশাসন অনুষদ, সিটি বিশ্ববিদ্যালয়; ড. আবদুস সালাম, সহকারী অধ্যাপক, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়; ড. ফেরদৌস আহমেদ সহকারী পরিচালক, আইআইএসএস; ড. সায়মা আক্তার, সহকারী অধ্যাপক, আইইউবিএটি। সেমিনারে করোনাভাইরাস মহামারীকালীন খাদ্য নিরাপত্তার ও বাস্তুসংস্থান ব্যবস্থাপনার উপর বিশদ আলোচনা করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা