kalerkantho

বৃহস্পতিবার । ৯ বৈশাখ ১৪২৮। ২২ এপ্রিল ২০২১। ৯ রমজান ১৪৪২

বিডি ফিন্যান্স গ্রাহকদের ডাক্তারি পরামর্শ দিচ্ছে ডিজিটাল হেলথকেয়ার সলিউশানস

অনলাইন ডেস্ক   

২৯ অক্টোবর, ২০২০ ২০:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



বিডি ফিন্যান্স গ্রাহকদের ডাক্তারি পরামর্শ দিচ্ছে ডিজিটাল হেলথকেয়ার সলিউশানস

সম্প্রতি ডিজিটাল হেলথকেয়ার সলিউশানস (ডিএইচ) ও বিডি ফিন্যান্সের মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়, যার আওতায় বিডি ফিন্যান্স তাদের গ্রাহকদের গ্রিন ব্যাংকিং উদ্যোগের অংশ হিসেবে সৌজন্যমূলক ডিজিটাল স্বাস্থ্যসেবা প্যাকেজ সরবরাহ করবে।

প্যাকেজের আওতায় বিডি ফিন্যান্সের গ্রাহকরা পাবেন কল, চ্যাট এবং ভিডিও কল এর মাধ্যমে আনলিমিটেড ডাক্তারি পরামর্শ ও ৪০,০০০ টাকা পর্যন্ত চিকিৎসা ক্যাশব্যাক সুবিধা। পাশাপাশি থাকছে লাইফ ইন্স্যুরেন্স হিসাবে ১০,০০০ টাকা এবং ১,২০০+ বিশেষজ্ঞ চিকিৎসকদের সাথে এপয়েন্টমেন্ট বুকিং সুবিধা সাথে স্বাস্থ্যসেবায় সহযোগী আউটলেটগুলিতে ৩৫% পর্যন্ত ছাড়ের সুবিধা। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানা গেছে।

ডিএইচ এবং বিডি ফিন্যান্সের মধ্যে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ডিএইচ এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন অ্যান্ড্রু স্মিথ (সিসিও), মোহাম্মদ মবাইদুর রহমান, (হেড অফ বিটুবি, লয়েলিটি এন্ড পার্টনারশিপ), পারভেজ আহমেদ (কর্পোরেট বিজনেস লিড), ডাঃ খালেদ হাসান (ক্লিনিকাল অপারেশনস হেড) এবং বিডি ফিন্যান্সের পক্ষ থেকে উপস্থিত ছিলেন মোঃ কায়সার হামিদ (ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা), মোঃ সাজ্জাদুর রহমান ভূঁইয়া (সিএফও) সহ আরও অনেকে।

ডিজিটাল হেলথকেয়ার সলিউশানস এর সিসিও অ্যান্ড্রু স্মিথ বলেছেন, বিডি ফিন্যান্স তাদের প্রগতিশীল কার্যক্রমের মাধ্যমে দেশজুড়ে ছোট ব্যবসায়ীদের জন্য অনেক নতুন আর্থিক সমাধান নিয়ে এসেছে। এবং আমরা আমাদের এই দুর্দান্ত স্বাস্থ্যসেবা নিয়ে খুব উৎসাহের সাথে বিডি ফিন্যান্স ও সব ছোট ব্যবসায়ীদের সমর্থন করছি। আমরা সকলের জন্য চাই গুণমান স্বাস্থ্যসেবা ও সম্পদ।

ডিজিটাল হেলথকেয়ার সলিউশানস সম্পর্কে আরও জানতে ভিজিট করুন dh.health বা কল করুন ০৮০০০১১১০০০ নম্বরে।

মন্তব্য



সাতদিনের সেরা