kalerkantho

মঙ্গলবার । ৯ অগ্রহায়ণ ১৪২৭। ২৪ নভেম্বর ২০২০। ৮ রবিউস সানি ১৪৪২

আকর্ষণীয় সব উপহার নিয়ে শুরু হলো মিনিস্টারের নতুন অফার

অনলাইন ডেস্ক   

২৯ অক্টোবর, ২০২০ ১৯:৫০ | পড়া যাবে ২ মিনিটে



আকর্ষণীয় সব উপহার নিয়ে শুরু হলো মিনিস্টারের নতুন অফার

দেশের স্বনামধন্য হোম অ্যাপ্লায়েন্স পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড তাদের ক্রেতাদের জন্য নিয়ে এসেছে দারুণ অফার। মিনিস্টার হাই-টেক পার্কের ফ্রিজ এবং টিভি ক্রয় করলেই ক্রেতাগণ পাচ্ছেন আয়রন, রাইস-কুকারসহ নিশ্চিত আকষর্ণীয় সব উপহার।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে, এবার ক্রেতাদের থাকছে প্রতিটি পণ্যেই অফার অথবা মূল্যছাড়। এছাড়াও চলছে পুরাতন পণ্য দিয়ে নতুন পণ্য ক্রয় করার সুযোগ।

এবার মিনিস্টার হাই-টেক পার্ক হোম অ্যাপ্লায়েন্স প্রোডাক্টের সাথে পুরস্কার হিসেবে আয়রন এবং রাইস-কুকারের মত নিত্যপ্রয়োজনীয় সব পণ্যের ব্যবস্থা করেছে।

এছাড়াও পুরানো টিভি, ফ্রিজ দিয়ে কম খরচে কিনতে পারবেন নতুন পণ্য। ব্যবহৃত যেকোনো ব্র‍্যান্ডের টিভি অথবা ফ্রিজের বিনিময়ে কিনে নিতে পারেন নতুন মিনিস্টারের আই প্রটেক্টিভ এলইডি টিভি অথবা মিনিস্টারের ফ্রিজ। যে কোনো পুরাতন সিআরটি, এলসিডি, এলইডি টিভি জমা দিয়ে নাম্বার ওয়ান মিনিস্টারের আই প্রোটেক্টিভ এলইডি টিভি, স্মার্ট টিভি নেওয়া যাবে। এছাড়া যেকোনো ব্র‍্যান্ডের ফ্রিজ জমা দিয়েও পাওয়া যাবে ব্র‍্যান্ড নিউ ভিটামিন প্রটেক্টিভ ফ্রিজ।

এ সম্পর্কে মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া জানান, “বর্তমানে আমরা আমাদের ক্রেতাদের জন্য তিন ধরনের অফার রেখেছি। আমরা এবারের অফারে প্রতিটি পণ্যেই কিছু না কিছু ছাড় এবং পণ্য ক্রয়ে নিশ্চিত সব আকর্ষণীয় সব উপহারের ব্যবস্থা রেখেছি। পাশাপাশি চলছে পুরাতন পণ্য দিয়ে নতুন পণ্যের অফার। গ্রাহকদের চাহিদার কথা চিন্তা করে মিনিস্টার সব সময় দারুণ সব অফার নিয়ে হাজির হয়। যেখানে গ্রাহকগণ তাদের সুখ এবং সাধ্যের মেলবন্ধন ঘটাতে সক্ষম হয়।”

ক্রেতারা মিনিস্টার হাই-টেক পার্কের ফেইসবুক পেইজ, ওয়েবসাইট, এবং শো-রুম থেকে তাদের পছন্দমত পণ্যটি ক্রয় করতে পারবেন। ওয়েবসাইট- https://ministerbd.com/ ও ফেসবুক পেইজ-https://www.facebook.com/Minister.Bangladesh/

মন্তব্য



সাতদিনের সেরা