kalerkantho

মঙ্গলবার । ৯ অগ্রহায়ণ ১৪২৭। ২৪ নভেম্বর ২০২০। ৮ রবিউস সানি ১৪৪২

বড় ব্যাটারির সি সিরিজের স্মার্টফোন নিয়ে আসছে রিয়েলমি

অনলাইন ডেস্ক   

২৪ অক্টোবর, ২০২০ ১৭:০২ | পড়া যাবে ২ মিনিটে



বড় ব্যাটারির সি সিরিজের স্মার্টফোন নিয়ে আসছে রিয়েলমি

স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি নিয়ে আসছে বহুল প্রতীক্ষিত শো - “আস্ক রিয়েলমি”। এর পাশাপাশি টেক-ট্রেন্ডসেটার ব্র্যান্ডটি বাজারে নিয়ে আসছে সি সিরিজের নতুন স্মার্টফোন, যাতে ব্যবহারকারীদের সারাদিনের স্মার্টফোন ব্যবহারের জন্যে থাকছে ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি ছাড়াও অত্যাধুনিক সব ফিচার।

রিয়েলমির নতুন এই ফোনে থাকছে বিশাল ডিসপ্লে ও ট্রিপল এআই রিয়ার ক্যামেরা সেটআপসহ সর্বাধুনিক সব ফিচার। রিয়েলমি সামাজিক মাধ্যমে ২৬ অক্টোবর, ২০২০ তারিখে সন্ধ্যা ৭টায় “আস্ক রিয়েলমি” শো’র প্রথম পর্বে সি সিরিজের এই স্মার্টফোনটি উন্মোচন করবে।

বহুল প্রতিক্ষিত “আস্ক রিয়েলমি” শো’তে রিয়েলমি’র প্রতিনিধিরা ভক্তদের সাথে তথ্য বিনিমিয় ও প্রশ্নের উত্তর দেবেন এবং ব্র্যান্ডটির ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে সর্বশেষ আপডেট প্রদান করবেন। এ ছাড়া এ শো’র মাধ্যমে ফ্যানরা রিয়েলমির আকর্ষণীয় সব অফারের ব্যাপারে জানতে পারবেন।

ফেসবুকে ‘রিয়েলমি বাংলাদেশ কমিউনিটি [অফিসিয়াল]’(https://www.facebook.com/groups/realmeBDcommunity) সার্চ করে ফ্যানরা তাদের প্রশ্ন পোস্ট করতে পারেন। এর জন্য ফ্যানদের জন্য বিশেষ ডিল অফার, পাশাপাশি রিয়েলমির পক্ষ থেকে ফ্যানদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়া হবে।
তাছাড়া, ইউটিউব চ্যানেলে “আস্ক রিয়েলমির” পর্ব গুলো দেখতে পারবেন। “আস্ক রিয়েলমি’র” প্রথম পর্বেই রিয়েলমি সি সিরিজের নতুন স্মার্টফোন উন্মোচন করা হবে। নিজস্ব মূল্যতালিকায় সবসময় সর্বাধুনিক সফটওয়্যার ও হার্ডওয়্যারের সমন্বয়ে সি সিরিজের ফোনগুলো বাজারে আনা হয়। এছাড়া সি সিরিজের ফোনগুলোতে থাকে বিশাল ব্যাটারি। নতুন ফোনেও তার ব্যতিক্রম হচ্ছে না। এর বিশাল ব্যাটারি ৫৭ দিনের লম্বা সময় স্ট্যান্ডবাই সুবিধা দিবে। ফোনটিতে প্রয়োজনীয় গতি প্রদানে শক্তিশালী প্রসেসরের সাথে আছে অনন্য পাওয়ার সেভিং মোড।

এতে আরো থাকছে ২০:৯ রেশিওর ৬.৫- ইঞ্চির বিশাল ডিসপ্লে, যা নানান কন্টেন্ট দেখার অভিজ্ঞতাতে করবে সমুন্নত। নাইটস্কেপ মোডের সাথে ট্রিপল এআই ক্যামেরায় সহজেই তোলা যাবে রাতের অসাধারণ সব ছবি। আপগ্রেডেড রিয়েলমি ইউআই-তে ফোনটিকে এমনভাবে অপ্টিমাইজ করবে যা এর ডুয়াল মোড মিউজিক শেয়ার, ৩-ফিঙ্গার স্ক্রিনশট, অনন্য ডার্ক মোড এবং আরো নানান ফিচারে নিয়ে আসবে অনন্যসাধারণ স্মুথনেস ‍ু

২০১৮ সালের মাঝামাঝি সময় থেকে প্রযুক্তিপ্রেমী তরুণদের হাতের নাগালে মানসম্মত ডিভাইস এনে রিয়েলমি এ প্রজন্মের আইকনে পরিণত হয়েছে। রিয়েলমি এরই মধ্যে বিশ্বব্যাপী ৬১টি দেশে সাড়ে ৪ কোটি ব্যবহারকারীর হাতে পৌঁছে গেছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

মন্তব্য



সাতদিনের সেরা