kalerkantho

শনিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৭। ২৮ নভেম্বর ২০২০। ১২ রবিউস সানি ১৪৪২

বসুন্ধরা এলপি গ্যাসের রিটেইলার্স মিট অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক   

১৭ অক্টোবর, ২০২০ ০২:০২ | পড়া যাবে ৩ মিনিটে



বসুন্ধরা এলপি গ্যাসের রিটেইলার্স মিট অনুষ্ঠিত

বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের রিটেইলার্স মিট অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৬ অক্টোবর) রাজধানীর আইসিসিবি কনভেনশন সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা ময়নাল হোসেন চৌধুরী ও আবু তৈয়ব, বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের চিফ ফিন্যান্সিয়াল অফিসার মাহবুব আলম এবং হেড অফ সেলস জাকারিয়া জালাল।

সাধারণত যেকোনো পণ্যের প্রোমোশনাল অফার থাকে ভোক্তা বা মূল পরিবেশকদের জন্য। 

অথচ, ভোক্তারা যার থেকে পণ্য কেনেন, অথবা পরিবেশক যাদের কাছে পণ্য বিক্রি করেন সেসব খুচরা ব্যবসায়ীরা মূলত পণ্য বিক্রি থেকে প্রাপ্ত লাভ ছাড়া কিছু পান না। রিটেইলারদের এসব চাহিদা পূরণে বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড ২০১৯ সালের নভেম্বরে রিটেইলার ক্লাব প্রোগ্রাম শুরু করে।

রিটেইলার ক্লাবের মূল উদ্দেশ্য ছিল, এলপি গ্যাসের রিটেইল ব্যবসায়ীদের পণ্য বিক্রয়ে আরো আগ্রহী করে তোলা এবং ভোক্তা পর্যায়ে পণ্যের প্রতি আস্থা নিশ্চিত করা। এই প্রোগ্রামের আওতায়, একজন রিটেইলার, পরিবেশক থেকে প্রতি ১৫টি সিলিন্ডারের সঙ্গে পান একটি করে স্ক্র্যাচ কার্ড। স্ক্র্যাচ কার্ড প্রোগ্রামে সর্বোচ্চ পুরস্কার একটি মোটরবাইক, বিদেশ ভ্রমণ, ফ্রিজ, টিভি এছাড়াও ১০টি ক্যাটাগরিতে বিভিন্ন পুরস্কার। 

প্রথম ধাপে ৫৪ জন সম্মানিত রিটেইল ব্যবসায়ীকে পুরস্কার বুঝিয়ে দেওয়া হয়। এভাবে তিনটি ধাপে সর্বমোট ১৫০ জন রিটেইল ব্যবসায়ীকে পুরস্কৃত করা হবে। 

অনুষ্ঠানে রিটেইল ব্যবসায়ী ছাড়াও ৫ জন বসুন্ধরা অটোগ্যাস ফ্রাঞ্চাইজি ব্যবসায়ীদের সম্মাননা স্মারক প্রদান করা হয়। এখন পর্যন্ত ৫০ জন অটোগ্যাস স্টেশন মালিক বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন।

অনুষ্ঠানে বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের  হেড অফ সেলস জাকারিয়া জালাল বলেন, বাংলাদেশে এই প্রথম রিটেইলারদের নিয়ে এতো বড় পরিসরে কোনো অনুষ্ঠানের আয়োজন করা হলো। ডিস্ট্রিবিউটর ও রিটেইলাররাই হচ্ছেন- আমাদের ব্যবসার মূল সহযোগী শক্তি। তারাই আমাদের পণ্যকে সারা দেশে জনগণের দ্বারে পৌঁছে দিচ্ছেন। আমরা অনুভব করেছি, রিটেইলার ব্যবসায়ীরা যেভাবে আন্তরিকতার সঙ্গে আমাদের পণ্য বিক্রয়ে সহযোগিতা করছেন, ব্যবসায়িক স্বার্থেই তাদেরকে আরো উদ্বুদ্ধ করা প্রয়োজন। 

তিনি আরো বলেন, আমরা মিট দ্য রিটেইলার্স প্রোগ্রামের মাধ্যমে সারা দেশে রিটেইলারদের নিয়ে এক সঙ্গে কাজ করে বসুন্ধরা এলপি গ্যাস ব্র্যান্ড হিসেবে ভোক্তাদের মনে স্থায়ী স্থান করে নিতে চাই। আমাদের এই প্রোগ্রাম চলমান এবং ভবিষ্যতে এর প্রসার আরো বাড়ানো হবে বলে আশা রাখি।

তিনি রিটেইল ব্যবসায়ীদের উদ্দেশ্য করে বলেন, ‘গ্রাহকের চাহিদা জানতে আমরা সব সময় আপনাদের মতামতকে প্রাধান্য দেই। আপনাদের মতামতের ভিত্তিতেই আমরা বিভিন্ন সেবার পরিকল্পনা করে থাকি।

সংগীতশিল্পী পারভেজ ও তার দলের সংগীত পরিবেশনা এবং ডিনারের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

মন্তব্য



সাতদিনের সেরা