kalerkantho

শুক্রবার । ৭ কার্তিক ১৪২৭। ২৩ অক্টোবর ২০২০। ৫ রবিউল আউয়াল ১৪৪২

চতুর্থ জাতীয় তরুণ উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক   

১৯ সেপ্টেম্বর, ২০২০ ১৯:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



চতুর্থ জাতীয় তরুণ উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত

চতুর্থ জাতীয় তরুণ উদ্যোক্তা সম্মেলন-২০২০ ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। দেশের সবচেয়ে বড় এই তরুণ উদ্যোক্তা সম্মেলনে দেশের বিভিন্ন প্রান্ত থেকে তরুণরা নিবন্ধনের মাধ্যমে অংশগ্রহণ করেন। টেকসই পরিবর্তনের জন্য ডিজিটাল ইন্টারপ্রেনারশিপ এবারের তরুণ উদ্যোক্তা সম্মেলনর মূল প্রতিপাদ্য বিষয়। 

ব্যবসায় পরিবর্তন ও ইনোভেশন নিয়ে যেসব তরুণ ও তরুণী উদ্যোক্তা হওয়ার স্বপ্ন দেখেন, স্বপ্ন দেখেন নতুন কিছু করার এবং সপ্রতিষ্ঠিত হওয়ার সেসব তরুণ ও তরুণ উদ্যোক্তাদের জন্য ইয়ং এ সম্মেলন আয়োজন করেছে। সম্মেলনের সহ আয়োজক হিসেবে ছিল- ইএসডিপি, বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ (বিডা)।

১৯ সেম্পটেম্বর থেকে শুরু হওয়া এই সম্মেলন চলবে ২০ সেম্পটেম্বর পর্যন্ত। দু’দিনের এই প্রোগ্রামে ১১টি নলেজ সেশন, সাতটি মাস্টার ওয়ার্কশপ রয়েছে। আর উপস্থিত থাকবেন অর্ধশতাধিক ইন্ডাস্ট্রি এক্সপার্ট।

১৯ সেম্পটেম্বরের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলক এমপি। উদ্বোধনী অনুষ্ঠান সভাপতিত্ব করেছেন, বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিডা) নির্বাহী চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানে বিডা’র ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বেসরকারি খাতের বিভিন্ন উদ্যোক্তাবৃন্দ এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ভার্চুয়াল প্লাটফর্মে সংযুক্ত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা