kalerkantho

বৃহস্পতিবার । ১৩ কার্তিক ১৪২৭। ২৯ অক্টোবর ২০২০। ১১ রবিউল আউয়াল ১৪৪২

অসাধারণ ফটোগ্রাফি ফিচার

এফ সেভেন্টিন প্রো-তে আছে ৬টি এআই কালার পোর্ট্রেট ক্যামেরা

অনলাইন ডেস্ক   

১৭ সেপ্টেম্বর, ২০২০ ১৪:২৮ | পড়া যাবে ৩ মিনিটে



এফ সেভেন্টিন প্রো-তে আছে ৬টি এআই কালার পোর্ট্রেট ক্যামেরা

২০১৬ সালে থেকে স্মার্টফোন ক্যামেরায় অভূতপূর্ব সাফল্য অর্জন করেছে অপোর এফ সিরিজ। এরই ধারাবাহিকতায় এবার ৬টি এআই কালার পোর্ট্রেট ক্যামেরাসহ এফ সেভেন্টিন প্রো নিয়ে এসেছে অপো। 'আল্ট্রা ফাংশন, আলটিমেট ফান' – অপো এফ সেভেন্টিন প্রো-ও সে ধারাবাহিকতা ধরে রাখার মতো ক্যামেরা ও পার্ফরম্যান্স নিয়ে বাজারে মাত্র ২৯,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে।

স্টুডিওর মত ফটোগ্রাফি অভিজ্ঞতার দিবে ৬টি এআই পোর্ট্রেট ক্যামেরা

অপো এফ সেভেন্টিন প্রোর ৬টি এআই পোর্ট্রেট ক্যামেরায় পেশাদার ফটোগ্রাফারদের মতো ছবি তোলা যাবে। এই ক্যামেরা পাওয়ার হাউসের ৪৮ মেগাপিক্সেলের মূল ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্সেলের মনোক্রোমাটিক ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সরে ফটোগ্রাফিতে মিলবে অনন্য অভিজ্ঞতা। সেলফি ক্যামেরা হিসেবে আছে ১৬ মেগাপিক্সেলের মূল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর, যা হার্ডওয়্যার-লেভেল প্রোসেসিং এর মাধ্যমে দিবে চমৎকার ডিটেইলের সব সেলফি পোর্ট্রেট।

ব্লারড ব্যাকগ্রাউন্ডে চমৎকার ছবি তুলতে এই ফোনে আছে এআই কালার পোর্ট্রেট। এআই সুপার ক্লিয়ার পোর্ট্রেট এবং এআই বিউটিফিকেশন ২.০ প্রতিটি ছবিতে নিশ্চিত করবে অসাধারণ ডিটেইল। লো লাইটে শহরের আলোকে ব্যাকগ্রাউন্ডে রেখে উজ্জ্বল এবং পরিষ্কার পোর্ট্রেট তোলার জন্য আছে এআই নাইট ফ্লেয়ার পোর্ট্রেট ও এআই সুপার নাইট পোর্ট্রেট মোড।

ভিডিওতেও অসাধারণ পার্ফরম্যান্স দিতে ক্যামেরায় আছে এম্বেডেড জাইরোস্কোপ সাথে ইআইএস (ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশন), যা অনায়াসে স্থিতিশীল, শার্প ও পরিষ্কার ভিডিও করায় ব্যপক সাহায্য করবে।

সুপার ফাস্ট ও স্মুথ প্রোসেসিং এর জন্যে উন্নততর চিপসেট ও কালারওএস

ফোনটিতে আছে মিডিয়াটেকের শক্তিশালী হেলিও পি৯৫ চিপসেট। ১২৮ গিগাবাইট রম, অক্টাকোর সিপিইউ, ৮ গিগাবাইট র‍্যামে ২.২ গিগাহার্টজ পর্যন্ত গতিতে কাজ করতে সক্ষম ফোনটিতে ব্যবহার করা হয়েছে অ্যান্টি-ল্যাগ অ্যালগরিদএর কালারওএস ৭.২, যা নিজে থেকে অপ্রয়োজনীয় ডাটা পরিষ্কার করে ফোনকে অনাকাঙ্ক্ষিত ল্যাগমুক্ত রাখবে।

স্লিক ডিজাইনের লাইফস্টাইল সঙ্গী

৭.৪৮ মিলিমিটার ও মাত্র ১৬৪ গ্রামের এফ সেভেন্টিন প্রোর চকচকে ম্যাট ফিনিশে অপো এফ সেভেন্টিন প্রো-তে ফিঙ্গারপ্রিন্ট আটকে থাকে না। এফ সেভেন্টিন প্রো-তে আছে ৬.৪৩ ইঞ্চির ৯০.৭ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিওর ডুয়াল পাঞ্চ-হোল এফএইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে, যা ভিডিও দেখায় ও গেমিং এ দিবে অনন্য অভিজ্ঞতা। এ ফোনের ২২০ ডিগ্রী রাউন্ডেড এজ ডিসপ্লের যুগান্তকারী ডিজাইনে স্মার্টফোনটিকে আরো আকর্ষণীয় করে তুলেছে।

৩০ ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০ এ চিন্তামুক্ত স্মার্টফোনে ব্যবহার

শক্তিশালী স্মার্টফোনগুলোর বড় ডিসপ্লে, শক্তিশালী ক্যামেরা ও উন্নত প্রোসেসিং ইউনিটকে ব্যাকআপ দিতে এফ সেভেন্টিন প্রো-তে আছে ৩০ ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০, যার মাধ্যমে এর ৪,০০০ মিলিঅ্যাম্পিয়ারের বড় ব্যাটারি এক ঘন্টার কম সময়ে সম্পূর্ণভাবে চার্জ করা যাবে। উন্নত ব্যাটারি অপটিমাইজেশনে মাত্র ৫ মিনিট চার্জে মিলবে ৪ ঘন্টা টক টাইম, কিংবা পাবজিতে ১টি গেমের প্লেটাইম, অথবা ১.৭ ঘন্টা ইউটিউব দেখার সুবিধা।

প্রতিটি ফোনে অপো নিয়ে আসছে নান্দনিকতা। স্লিক ডিজাইন ও শক্তিশালী প্রসেসরের এফ সেভেন্টিন প্রো-তে অনন্যসাধারণ ক্যামেরার পাশাপাশি সর্বাধুনিক সব ফিচারে ম্যাট ব্ল্যাক এবং ম্যাজিক ব্লু - এ দুটি চমৎকার রঙে মাত্র ২৭,৯৯০ টাকার ফোনটি টেক বাজারে পাওয়া যাচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা