kalerkantho

রবিবার । ৯ কার্তিক ১৪২৭। ২৫ অক্টোবর ২০২০। ৭ রবিউল আউয়াল ১৪৪২

বাংলাদেশ থেকে শুরু রিয়েলমি সি সেভেন্টিনের গ্লোবাল লঞ্চ

অনলাইন ডেস্ক   

১৪ সেপ্টেম্বর, ২০২০ ১৫:০৫ | পড়া যাবে ৩ মিনিটে



বাংলাদেশ থেকে শুরু রিয়েলমি সি সেভেন্টিনের গ্লোবাল লঞ্চ

বিশ্বের দ্রুততম বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি ২১ সেপ্টেম্বর, ২০২০ এ তাদের সি সিরিজের প্রথম মিড লেভেল স্মার্টফোন– রিয়েলমি সি সেভেন্টিন বিশ্বব্যপী লঞ্চ করছে। সি সিরিজের মিড লেভেল প্রিমিয়াম স্মার্টফোন সি সেভেন্টিনের গ্লোবাল লঞ্চ বাংলাদেশ থেকে শুরু হচ্ছে। রিয়েলমি সি সেভেন্টিনে থাকছে ৯০ হার্টজের আলট্রা স্মুথ ডিসপ্লে।  

টেক ট্রেন্ডি ব্র্যান্ড হিসেবে রিয়েলমি এরই মধ্যে স্টাইলিশ ডিজাইন, দারুণ পারফরমেন্সের স্মার্টফোন বাজারে এনে তরুণ প্রজন্মের কাছ থেকে ব্যাপক প্রশংসা অর্জন করেছে। রিয়েলমি সি সিরিজের প্রথম মিড-লেভেল স্মার্টফোন রিয়েলমি সি সেভেন্টিন।

বর্তমানে সি সিরিজের বিশ্বব্যাপী ব্যবহারকারী সংখ্যা ১.৩২ কোটি ছাড়িয়েছে। এ সিরিজের স্মার্টফোনগুলোতে সবসময়ই শক্তির সাথে শৈলীর মেলবন্ধন আনছে টেক-ট্রেন্ডসেটার ব্র্যান্ড রিয়েলমি। ফ্ল্যাগশিপ ফিচার সম্পন্ন নতুন ফোনটি আকর্ষণীয় মূল্যে লঞ্চ করা হবে। স্মার্টফোনটিতে ৯০ হার্টজ আলট্রা স্মুথ ডিসপ্লের পাশাপাশি ব্যবহার করা হয়েছে বিশ্বের প্রথম ১১ ন্যানোমিটারের শক্তিশালী স্ন্যাপড্রাগন ৪০০ সিরিজের চিপসেট, যা ব্যবহারকারীর চাহিদা অনুযায়ী কর্মক্ষমতা প্রদান করবে। 

নতুন এই স্মার্টফোনটিতে বিভিন্ন কন্টেন্ট দেখার আনন্দ পেতে থাকছে ৬ ইঞ্চির থেকেও বড় ডিসপ্লে, যার মাঝেই সুন্দরভাবে ফ্রন্ট ক্যামেরা স্থাপন করা হয়েছে। ফোনটিতে ডিসপ্লেতে থাকছে অসাধারণ রিফ্রেশ রেট, শক্তিশালী ব্যাটারি সাথে ফার্স্ট চার্জ । ফোনটিতে এআই কোয়াড ক্যামেরা দিয়ে নিখুঁত ডিটেইলে ও বিভিন্ন মোডে অনন্য সব ছবি তোলা যাবে। এআই ফ্রন্ট ক্যামেরায় থাকবে এআই বিউটি মোড, যাতে তোলা যাবে ঝকঝকে সেলফি। তাছাড়া, উভয় ক্যামেরাতেই ১০৮০ পিক্সেলে ভিডিও ধারণ করা যাবে।  

এ প্রসঙ্গে রিয়েলমি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার টিম শাও বলেন, 'মাত্র কয়েক মাস আগে বাংলাদেশে কার্যক্রম শুরু করার পর থেকে আমরা এখানের ক্রমর্ধমান তরুণ গ্রাহকদের কাছ থেকে প্রচুর ভালোবাসা পাচ্ছি। বাংলাদেশ বর্তমানে এশিয়ার অন্যতম গুরুত্বপূর্ণ বাজার, এবং এখানে আমরা আমাদের পণ্যের চাহিদার ক্রমাগত বৃদ্ধি লক্ষ্য করেছি। আমরা অত্যন্ত আত্মবিশ্বাসী যে আমাদের আগের স্মার্টফোনগুলো যে পরিমাণ ভালোবাসা পেয়েছে রিয়েলমি সি সেভেন্টিনও একই পরিমাণ ভালোবাসা পাবে।'

মাত্র দুই বছর আগে স্মার্টফোনের বাজারে আবির্ভাবের পর রিয়েলমি দ্রুততার সাথে প্রযুক্তিপ্রেমী তরুণদের জন্য একটি আইকনিক ব্র্যান্ড হয়ে উঠেছে। এরপর থেকে আকর্ষণীয় মূল্যে রিয়েলমি শক্তিশালী স্মার্টফোন এবং নানান এআইওটি পণ্য বাজারে নিয়ে এসেছে। বহুমুখী ডিভাইসের এনে রিয়েলমি বর্তমানে ৬১টি বাজারে পৌঁছেছে এবং বিশ্বব্যাপী সাড়ে ৪ কোটি ব্যবহারকারীর হাতে চলে গেছে। সবার প্রত্যাশার থেকেও উন্নতমানের উদ্ভাবনী সব পণ্য বাজারে আনার প্রতিশ্রুতি দিয়ে রিয়েলমি প্রতি বছরে ১০ কোটি স্মার্টফোন বিক্রির লক্ষ্যমাত্রায় পৌঁছতে বদ্ধপরিকর।

মন্তব্য



সাতদিনের সেরা