kalerkantho

রবিবার  । ১৫ চৈত্র ১৪২৬। ২৯ মার্চ ২০২০। ৩ শাবান ১৪৪১

ভালোবাসার মৌসুমে শুরু হলো বিক্রয় ডট কমের ভ্যালেন্টাইন ক্যাম্পেইন

কালের কণ্ঠ অনলাইন   

১১ ফেব্রুয়ারি, ২০২০ ২০:৫০ | পড়া যাবে ২ মিনিটে



ভালোবাসার মৌসুমে শুরু হলো বিক্রয় ডট কমের ভ্যালেন্টাইন ক্যাম্পেইন

গ্রাহকদের জন্য এবারের ভালোবাসার মৌসুম উদযাপনকে আরো উপভোগ্য করে তুলতে ভ্যালেন্টাইন ২০২০ ক্যাম্পেইন চালু করেছে বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কম। এই প্রতিযোগিতার ভ্যালুড পার্টনার হচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড। গত রবিবার বিক্রয় ডট কমের প্রধান কার্যালয়ে বিক্রয় ও ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেডের মাঝে সমঝোতা চুক্তি স্বাক্ষরের মাধ্যমে এই প্রতিযোগিতার ঘোষণা দেওয়া হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বিক্রয় ডট কমের কো-ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন এবং ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেডের জেনারেল ম্যানেজার অব পিআর মোঃ কামরুল ইসলাম।

প্রতিযোগীরা নিজেদের ভালোবাসার গল্প লিখে জমা দেওয়ার মাধ্যমে জিতে নিতে পারবেন আকর্ষণীয় উপহার। অংশগ্রহণকারীরা বিক্রয় ব্লগে ভিজিট করে অন্যান্য প্রয়োজনীয় তথ্যসহ গল্প পাঠাতে পারেন। গল্পের ভাষা বাংলা অথবা ইংরেজি যেকোনোটি হতে পারে। এ ছাড়াও প্রতিযোগীদের বিক্রয়-এ একটি বিজ্ঞাপন পোস্ট করতে হবে। প্রতিযোগিতাটিতে অংশগ্রহণের শেষ তারিখ ১৯ ফেব্রুয়ারি, ২০২০।

সংগৃহীত গল্পগুলো থেকে সেরা পাঁচটি গল্প বিজয়ী হিসেবে নির্বাচিত হবে। সেরা পাঁচজন বিজয়ী পুরস্কার হিসেবে পাবেন ঢাকা-চট্টগ্রাম-ঢাকা ট্রিপের কাপল টিকেট এবং বিজয়ীদের বিক্রয় ডট কমের পক্ষ থেকে সার্টিফিকেট প্রদান করা হবে। আগামী ২৪ ফেব্রুয়ারি বিক্রয় ডট কমের প্রধান কার্যালয়ে বিজয়ীদের মাঝে আনুষ্ঠানিকভাবে পুরস্কার বিতরণ করা হবে।

প্রতিযোগিতা সম্পর্কে বিক্রয় ডট কমের কো-ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন বলেন, “আবারও এসেছে ভালোবাসার মৌসুম। ভালোবাসা দিবস বাংলাদেশে এখন অনেকটা উৎসবে পরিণত হয়েছে। এই দিনকে উপলক্ষ্য করে সবাই চায় প্রিয়জনকে বিশেষ চমক দিতে। এ বিষয়টি বিবেচনা করেই আমাদের এই উদ্যোগ। আশা করি, এবারের ভালোবাসা দিবস গ্রাহকদের জন্য ভালোবাসার উষ্ণতায় পরিপূর্ণ হয়ে উঠবে।”

ক্যাম্পেইনের অংশীদার ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেডের জেনারেল ম্যানেজার অব পিআর, মোঃ কামরুল ইসলাম বলেন, “ভালোবাসা দিবসে গ্রাহকদের চমৎকৃত করতে বিক্রয়েরএই ক্যাম্পেইনটি সত্যিই অসাধারণ। বিশেষ এই দিবসে বিক্রয়ের ক্যাম্পেইনের সাথে যুক্ত হতে পেরে আমরা সত্যিই আনন্দিত। আমরা আশা করি, বিজয়ী গ্রাহকরা তাঁদের সঙ্গীদের নিয়ে ইউএস-বাংলার রাউন্ড ট্রিপটি উপভোগ করবেন।”

মন্তব্য



সাতদিনের সেরা