kalerkantho

সোমবার । ২০ জানুয়ারি ২০২০। ৬ মাঘ ১৪২৬। ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১     

হোন্ডা নিয়ে এলো অ্যাডভান্স মোটরসাইকেল এক্সব্লেড

কালের কণ্ঠ অনলাইন   

১৪ ডিসেম্বর, ২০১৯ ০২:৫৯ | পড়া যাবে ৩ মিনিটে



হোন্ডা নিয়ে এলো অ্যাডভান্স মোটরসাইকেল এক্সব্লেড

বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড (বিএইচএল) বাজারে নিয়ে এলো নতুন মডেলের মোটরবাইক হোন্ডা এক্সব্লেড। ‘স্ট্রিট অল-রাউন্ডার’ ট্যাগ লাইনে এই মোটরবাইক হোন্ডার ধারাবাহিক উৎকর্ষের অংশ হিসাবে বাজারজাত করা হচ্ছে। যেমন পাওয়ার আর মাইলেজ, উন্নত ডিজাইন, আরাম ও  সাচ্ছন্দ্যের ভারসাম্য থাকছে শ্রেয়তর পারফরম্যান্সের এই মোটরবাইকে। বিশেষত নিজেদের যাপনে যাদের পছন্দ উৎকর্ষ তাদের জন্যই উন্নত মডেলের এই এক্সব্লেড। 

এক্সব্লেডের শ্রেষ্ঠত্ব রয়েছে যেসব ক্ষেত্রে :

* অসাধারণ নৈপূণ্য : ১৬০ সিসি এইচইটি ইঞ্জিনের সঙ্গে দারুণ ব্যালান্স অব পাওয়ার ১৪.১ পিএস। ৮,৫০০ আরপিএম, ১৩.৯ এনএম টার্ক। ৬০০০ আরপিএম এবং জ্বালানি দক্ষতা ৫৯ কিমি প্রতি লিটার* (হোন্ডা টেস্ট মোড), ১৩০ এমএম  চওড়া রিয়ার টায়ার যে কো গতিতে দিচ্ছে অসাধারণ গ্রিপ আর শ্রেয়তর স্থিতিশীলতা।

* দৃষ্টিনন্দন ডিজাইন : রোবো-ফেসেড লেড হেডল্যান্ড, সূক্ষ্মভাবে তৈরি ফুয়েল ট্যাঙ্ক, শক্তিশালী রিয়ার টায়ার হাগার ফেন্ডার, স্পোর্টি আন্ডার কাউল, আকর্ষণীয় ফ্রন্ট ফর্ক কভার এবং ডুয়াল আউটলেট মাফলার।

* চমৎকার আরাম, সুবিধা এবং সুরক্ষা : স্ট্রিট টেক ডিজিটাল মিটারের সঙ্গে সার্ভিস ডিউ ও গিয়ারের অবস্থান নির্দেশক, মনো-শক সাসপেনশন, লিংক টাইপের গিয়ার শিফট পেডাল, দীর্ঘ হুইলবেস, দীর্ঘ ও আরামদায়ক আসনসহ দুর্দান্ত রাইডিং ভঙ্গি।

রক্ষণাবেক্ষণের সুবিধা, ফ্রি ব্যাটারি, ভিসকস এয়ার ফিল্টার, টিউবহীন টায়ার আর সিলড চেইন। তাপ কমাতে সক্ষম ২৭৬ মিমি পেটাল ডিস্ক ব্রেক দিচ্ছে উন্নততর ব্রেকিং আর বিপত্তি সুইচসহ সঠিক সুরক্ষা।

এক্সব্লেড আসলে অনন্যতার সম্পূর্ণ প্যাকেজ; যাকে বলে সত্যিকারের ‘স্ট্র্রিট অলরাউন্ডার’।  

এই নতুন এক্সব্লেড মিলবে দেশের সব হোন্ডা এক্সক্লুসিভ অনুমোদিত ডিলারদের শোরুম (এইচইএডি)-এ। এই মোটরবাইকের খুচরা মূল্য ১,৭২,৯০০ টাকা। পার্ল স্পার্টান রেড, পার্ল ইগনিয়াস ব্ল্যাক ও ম্যাট গ্রিন মেটালিক- এই তিনটি আকর্ষণীয় রঙে পাওয়া যাবে এক্সব্লেড। আকর্ষক ওয়ারেন্টি পলিসি অধীনে ক্রেতারা পাবেন চারটি ফ্রি সার্ভিস- দুই বছর অথবা ২০,০০০ কিমি যেটা আগে আসে তার ভিত্তিতে।

এই রোমাঞ্চক স্ট্রিট অলরাউন্ডার এক্সব্লেড ৭ ডিসেম্বর ২০১৯ থেকে ডিলারশিপ শো-রুমে পাওয়া যাচ্ছে। ১৩-১৪ ডিসেম্বর ২০১৯ ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় গণমাধ্যম এবং ক্রেতাদের উপস্থিতিতে রোমাঞ্চক বাংলাদেশ- এই থিমে বিএইচএল আনুষ্ঠানিকভাবে লঞ্চ করেছে এই মোটরসাইকেল।

এই অনুষ্ঠানে মেগা লঞ্চের পাশাপাশি থাকবে জেমসের লাইভ কনসার্ট, টেস্ট রাইড, জিমখানা, বাইক ডিসপ্লে, বুকিং এবং আরো সব রোমাঞ্চকর কার্যক্রম।

এই অনুষ্ঠানে অংশ নিতে অনুগ্রহ করে বিএইচএল-এর অফিশিয়াল ফেসবুক পেজে (http://www.facebook.com/bdhondaofficial) অথবা এই লিঙ্কে (http://bit.ly/35Rj0qR) রেজিস্টার করুন। 

মন্তব্য



সাতদিনের সেরা