kalerkantho

মঙ্গলবার । ২৭ শ্রাবণ ১৪২৭। ১১ আগস্ট ২০২০ । ২০ জিলহজ ১৪৪১

স্টামফোর্ড মাদকবিরোধী ফোরাম'র মাদকবিরোধী সেমিনার

কালের কণ্ঠ অনলাইন   

২৪ মার্চ, ২০১৯ ১৫:১৬ | পড়া যাবে ২ মিনিটে



স্টামফোর্ড মাদকবিরোধী ফোরাম'র মাদকবিরোধী সেমিনার

স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ'র পরিবেশ বিজ্ঞান বিভাগের সেমিনার কক্ষে স্টামফোর্ড মাদকবিরোধী ফোরামের মাদকবিরোধী সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গতকাল শনিবার সংগঠনটির সভাপতি মনিরুল ইসলাম মনিরের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। 'মাদক ছেড়ে কলম ধর, শিক্ষাকে জাগ্রত কর' এই স্লোগান নিয়ে আয়োজিত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. শেখ মোহাম্মদ রেজাউল ইসলাম।

এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় মানসিক স্বাস্থ্য ইন্সটিটিউট এর সহযোগী অধ্যাপক ডা. হেলাল উদ্দিন আহমেদ। স্টামফোর্ড মাদকবিরোধী ফোরামের প্রধান উপদেষ্টা ও পরিবেশ বিজ্ঞানের চেয়ারম্যান অধ্যাপক ড.আহমেদ কামরুজ্জামান মজুমদারের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞানের বিভাগের উপদেষ্টা অধ্যাপক ড. গুলশানা আরা লতিফা এবং স্টামফোর্ড মাদকবিরোধী ফোরামের সাধারণ সম্পাদক হাসান মিলু।

প্রধান অতিথি ড. শেখ মোহাম্মদ রেজাউল ইসলাম তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে। এর পাশাপাশি তরুণ প্রজন্মকে ও এর বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান। স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের মাদকবিরোধী ফোরামের প্রশংসা এবং মাদকের ভয়াবহতা তুলে ধরে তরুণ প্রজন্মকে সোচ্চার থাকতে আহ্বান করেন প্রধান আলোচক ডা. হেলাল উদ্দিন আহমেদ। 

মন্তব্য



সাতদিনের সেরা