kalerkantho

শনিবার  । ১৯ অক্টোবর ২০১৯। ৩ কাতির্ক ১৪২৬। ১৯ সফর ১৪৪১                     

এনএসইউ-এর সাথে আরএফএল নিবেদিত হ্যাশট্যাগ মার্কেটিংয়ের চতুর্থ আসর

কালের কণ্ঠ অনলাইন   

১৯ মার্চ, ২০১৯ ১৩:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



এনএসইউ-এর সাথে আরএফএল নিবেদিত হ্যাশট্যাগ মার্কেটিংয়ের চতুর্থ আসর

বছরের অন্যতম বহুল প্রত্যাশিত আন্তঃবিশ্ববিদ্যালয় ডিজিটাল মার্কেটিং বিজনেস প্রতিযোগিতা, আর এফ এল নিবেদিত হ্যাশট্যাগ মার্কেটিংয়ের চতুর্থ আসরের খুব শিগগিরই পর্দা উঠতে যাচ্ছে। প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য রেজিস্ট্রেশন প্রক্রিয়া আগামী ১৬ ই মার্চ থেকে ২১ শে মার্চ পর্যন্ত চলমান থাকবে।

রেজিস্ট্রেশন প্রক্রিয়া দেশের যেকোনো প্রান্ত থেকে সম্পন্ন করা সম্ভব। এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য ৩ জনের একটি দল গঠন করতে হবে এবং সেই ৩ জনেরই একই বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত হতে হবে। বহুল প্রত্যাশিত এই ডিজিটাল মার্কেটিং বিজনেস প্রতিযোগিতা অত্যন্ত প্রতিযোগিতামূলক, শিক্ষণীয় এবং রোমাঞ্চকর। উত্তেজনায় ভরপুর তিনটি রাউন্ড এর সমন্বয়ে এই প্রতিযোগিতা গঠিত। এই প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে ডিজিটাল মার্কেটিং সম্পর্কে পর্য্যাপ্ত ধারণা অর্জন করা সম্ভব। প্রতিযোগিতা সম্পর্কিত বিস্তারিত তথ্যাবলি নিয়ে আলোচনা করার জন্য এবছর ২৪টি বিশ্ববিদ্যালয়ে রোড শো অনুষ্ঠিত হবে। 


প্রতিবারের মতো এবারও প্রতিযোগিতার সব ধরনের কার্যক্রম সংগঠিত করেছে দেশের প্রথম এবং বাংলাদেশ অন্যতম বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়, এর মার্কেটিং এবং ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের অধীনে গঠিত 'দি মার্কেটিং ক্লাব'। ২০১৫ সালে ক্লাবটি যাত্রা শুরু করে। প্রতিবছর ক্লাবটি হ্যাশট্যাগ মার্কেটিং এর পাশাপাশি 'এলিমেন্টাল-ইন্টারেক্টিভ গ্রুমিং সেশন' নামে আরো একটি অনুষ্ঠান করে থাকে।

রেজিস্ট্রেশন করতে ভিজিট করুন- https://goo.gl/eqXBQV

মন্তব্য



সাতদিনের সেরা