kalerkantho

বাণিজ্যিক গাড়ির প্রদর্শনীতে ‘ফোটন’

কালের কণ্ঠ অনলাইন   

১৬ মার্চ, ২০১৯ ১১:৩০ | পড়া যাবে ২ মিনিটে



বাণিজ্যিক গাড়ির প্রদর্শনীতে ‘ফোটন’

রাজধানীতে বানিজ্যিক পরিবহন গাড়ির এক প্রদর্শনীতে অংশগ্রহণ করছে বিশ্বখ্যাত গাড়ি প্রস্তুতকারি প্রতিষ্ঠান ফোটন। তিন দিনের মেলা আজ শনিবার শেষ হচ্ছে।

ঢাকার বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (আইসিসিবি) তৃতীয় কমার্শিয়াল অটোমোটিভ শোতে বিভিন্ন উদ্ভাবনী প্রযুক্তির পরিচয় করিয়ে দিচ্ছে বাংলাদেশে ফোটন গাড়ির একমাত্র পরিবেশক এসিআই মটরস।

কর্মকর্তারা জানান, এসিআই মটরস মেলাতে ফোটন এর বিভিন্ন কমার্শিয়াল ভেহিক্যাল প্রদর্শন করেছে, যার মধ্যে উল্লেখযোগ্য ১ টন, ১.৫ টন এবং ৩.৫ টন এর পিকআপ, প্রাইম মুভার এবং ডাম্প ট্রাক। এছাড়া দর্শনার্থীদের জন্য করা হয়েছে টেস্ট ড্রাইভসহ বিভিন্ন আয়োজন। তাছাড়া মেলা উপলক্ষে গ্রাহকদের জন্য রয়েছে আকর্ষণীয় গিফট এবং মূল্যছাড়।

তারা আরো জানান, এর পাশাপাশি বাংলাদেশে ফোটনের অভিভাবক প্রতিষ্ঠান এসিআই মটরস কৃষি যন্ত্রপাতি, কনস্ট্রাকশন ইকুইপমেন্ট, মোটরসাইকেল ব্যবসায় বিক্রয়ত্তর সেবা এবং গ্রাহক সন্তুষ্টিতে দেশের শীর্ষ স্থানীয় প্রতিষ্ঠান। ফোটন কমার্শিয়াল ভেহিক্যাল এর ক্ষেত্রেও প্রতিষ্ঠানটি সর্বাধিক গ্রাহক সন্তুষ্টি অর্জনে বদ্ধপরিকর।

সম্প্রতি মেলায় ফোটনের প্রদর্শনী দেখতে আসেন এসিআই মটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস এবং ফোটন মটর গ্রুপের সহকারি নির্বাহী প্রধান ডেভিড লি।

পরিদর্শনের অভিজ্ঞতা নিয়ে এসিআই মটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস বলেন, ফোটন কমার্শিয়াল ভেহিক্যাল-এ নিশ্চিত করা হয়েছে সর্বাধুনিক প্রযুক্তি। এসিআই মটরস নিশ্চিত করবে দেশব্যাপী বিক্রয়ত্তর সেবা, যন্ত্রাংশ সহজলভ্যতা এবং গ্রাহক সন্তুষ্টি।

প্রতিষ্ঠানটির কর্মকর্তাদের দাবি, ফোটন বিশ্বের সবচেয়ে বেশি বিক্রিত ব্র্যান্ড, যা সমগ্র বিশ্বের ৭৯টি দেশে ইতিমধ্যে ৮০ লক্ষ এর অধিক বাণিজ্যিক পরিবহনের প্রতিনিধিত্ব করে।

মন্তব্য



সাতদিনের সেরা