kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

আইইউবিএটিতে ‘রুয়েট-৮৭ সিরিজ’ ইঞ্জিনিয়ারদের মিলনমেলা

কালের কণ্ঠ অনলাইন   

২৩ ফেব্রুয়ারি, ২০১৯ ২২:১০ | পড়া যাবে ১ মিনিটে



আইইউবিএটিতে ‘রুয়েট-৮৭ সিরিজ’ ইঞ্জিনিয়ারদের মিলনমেলা

‘ঐশী জ্যোতিই আমাদের পথ প্রদর্শক’ এই শ্লোগানে বিপুল আনন্দ-উচ্ছ্বাস আর উদ্দীপনার মধ্য দিয়ে   অনুষ্ঠিত হলো ‘রুয়েট-৮৭ সিরিজ’ এর ফ্যামিলি ডে-২০১৯।

‘রুয়েট-৮৭ সিরিজ’ ইঞ্জিনিয়ারদের পরিবারের সদস্যদের অংশগ্রহণে সাংস্কৃতিক পরিবেশনা, গল্প-আড্ডা, খেলাধুলা, প্রতিযোগিতা, এক সাথে খাওয়া-দাওয়া, হাসি-ঠাট্টায় আনন্দময় একটি দিন কাটালেন তুরাগ নদীর তীরে পার্ক ও লেক সম্বলিত আইইউবিএটির দৃষ্টি নন্দন ক্যাম্পাসে।

বসন্তের মিষ্টি বাতাসে ক্যাম্পাসটাও ছিল স্নিগ্ধ। পুরনো দিনের স্মৃতি রোমন্থন করতে ছুটে আসেন রুয়েটিয়ানরা। অনেক বছর পর দেখা পুরনো বন্ধুদের সঙ্গে। মাইকে মৃদুলয়ে বাজছে মান্না দে'র সেই কালজয়ী গান 'কফি হাউজের সেই আড্ডাটা আজ আর নেই'। একে অপরের সঙ্গে করমর্দন, কোলাকুলি, বুকে জড়িয়ে আলিঙ্গন। শুক্রবার ছুটির দিন রুয়েটিয়ানদের আড্ডায় এভাবেই সেজেছিল আইইউবিএটির ক্যাম্পাস।

জাকজমকপূর্ণ এই মিলনমেলার আহ্বায়ক ছিলেন আইইউবিএটির ডাইরেক্টর ইঞ্জিনিয়ারিং ম্যানেজমেন্ট ইঞ্জিনিয়ার মো. মফিজুর রহমান। 'রুয়েট-৮৭ সিরিজ' ইঞ্জিনিয়ারদের মিলনমেলায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার এটম, জুয়েল, আজাদ, রুকন, অমল, রথিন, বাবু, বিমল, পংকজ, সোনিয়া, রুবেল, রশিদ, ফিরোজ বাবুসহ আরো অনেকে। 

মন্তব্য



সাতদিনের সেরা